নিজস্ব প্রতিবেদন: লিসা হেডেনের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুভেচ্ছার বন্যা। কেন জানেন? ফের জন্য মা হতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পরিবারের সঙ্গে একটি ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন এই সুখবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বামী দিনো লালভানি ও ছেলে জ্যাকের সঙ্গে ছবি শেয়ার করেন লিসা। ক্যাপশনে লেখেন, "চারজনের সঙ্গে পার্টি"। ছবিতে গাঢ় নীল রঙের স্যুইমস্যুটে বেশ স্পষ্ট বোঝা যাচ্ছে লিসার 'বেবি বাম্প'। তবে সুখবরটা সোজাসুজি ভাবে প্রকাশ না করায় প্রথমে অনেকেই বুঝতে পারেননি লিসার ক্যাপশনের অর্থ। পরে অবশ্য তাঁর পোস্টটির নিজে ভরে ওঠে বন্ধুবান্ধবদের শুভেচ্ছা বার্তা। 'আয়েশা' ছবির সহ অভিনেত্রী সোনম কাপুর থেকে শুরু করে অ্যামি জ্যাকসন, পূজা হেগড়ে, গওহর খান, শিবানি দান্ডেকর সকলেই শুভেচ্ছা জানান লিসাকে। 


আরও পড়ুন-ফের 'কুছ কুছ হোতা হ্যায়' বানাচ্ছেন করণ! রাহুল-টিনা-অঞ্জলির ভূমিকায় এবার কারা?





২০১৬ সালে পাকিস্তানের বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক দিনো লালভানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন লিসা হেডেন। পরের বছরই জন্ম হয় তাঁদের প্রথম সন্তান জ্যাকের। সেই সময়েও 'বেবি বাম্প' নিয়ে ফটোশ্যুট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। 


২০১০-এ 'আয়শা' ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় লিসার। তারপর একে একে 'শউকিনস', 'কুইন', 'হাউসফুল থ্রি'-এর মত ছবিতে অভিনয় করছেন তিনি। শেষবার তাঁকে দেখা গিয়েছিল করণ জোহর পরিচালিত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে।


আরও পড়ুন-অবশেষে জারিন খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমন? নিজেই জানালেন অভিনেত্রী!