close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ফের 'কুছ কুছ হোতা হ্যায়' বানাচ্ছেন করণ! রাহুল-টিনা-অঞ্জলির ভূমিকায় এবার কারা?

 'আইকনিক' এই ছবি সিক্যুয়েল বানানোর ইচ্ছা প্রকাশ করেছেন করণ জোহর।

Updated: Aug 18, 2019, 02:47 PM IST
ফের 'কুছ কুছ হোতা হ্যায়' বানাচ্ছেন করণ! রাহুল-টিনা-অঞ্জলির ভূমিকায় এবার কারা?

নিজস্ব প্রতিবেদন: 'কুছ কুছ হোতা হ্যায়'-এর রাহুল, অঞ্জলি, টিনা-চরিত্রগুলি এখনও ভারতীয় সিনেমাপ্রেমীদের মনে গেঁথে রয়েছে। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত 'কুছ কুছ হোতা হ্যায়' পরিচালক করণ জোহরের কেরিয়ারেই নয়, শাহরুখ, রানি, কাজল সকলের কেরিয়ারেই একটা মাইলফলক। ছবির চরিত্র, সংলাপ থেকে গান সবই সিনেমাপ্রেমীদের মন ছুঁয়ে রয়েছে। 'আইকনিক' এই ছবি সিক্যুয়েল বানানোর ইচ্ছা প্রকাশ করেছেন করণ জোহর।

করণের হাত ধরে পর্দায় ফের একবার পর্দায় ফিরতে পারে 'কুছ কুছ হোতা হ্যায়'। যদিও এই ছবির সিক্যুয়েল বানানোর পরিকল্পনা যে করণ  ইতিমধ্যেই করে ফেলেছেন তেমনটাও নয়। তবে ফের যদি তিনি 'কুছ কুছ হোতা হ্যায়' নিয়ে করণ ফেরেন তবে কে কে অভিনয় করতে পারেন রাহুল (শাহরুখ), টিনা( রানি) ও অঞ্জলির (কাজল) চরিত্রে?

আরও পড়ুন-অবশেষে জারিন খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমন? নিজেই জানালেন অভিনেত্রী!

আরও পড়ুন-কলকাতা চলচ্চিত্র উৎসবের ২৫তম বছরটা দেখে নেব বলেছিলাম, অভিমানী প্রসেনজিৎ

করণের কথায়, রাহুলের চরিত্রে তিনি ভেবেছেন রণবীর সিংকে। কারণ, করণ জোহরের মনে হয় শাহরুখের মত রণবীরই এই চরিত্রটি সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারবেন। আর  অঞ্জলির ভূমিকায় কাজলের জায়গায় আলিয়া এবং টিনার ভূমিকায় রানির জায়গার জাহ্নবী কাপুরকে নেওয়ার কথা ভেবেছেন তিনি। 'ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন'-এ গিয়ে তাঁর এমন ভাবনার কথা করণ জোহর। তবে এখনই 'কুছ কুছ হোতা হ্যায়' সিক্যুয়েলের শ্যুটিং শুরু করার বিষয়ে কিছু ভাবেননি বলেও জানিয়েছেন তিনি।

'কুছ কুছ হোতা হ্যায়' ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন করণ জোহর। তিনি জানান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ ও কাজল দুজনেই কথা দিয়েছিলেন তাঁর প্রথম ছবিতে তাঁরা অভিনয় করবেন। করণ বলেন, "আমার মনে আছে প্রথমবার যখন শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম আমার কাছে কোনও চিত্রনাট্য ছিল না। শুধু মাথায় একটা দৃশ্য ঘুরছিল। আমি সেটাই শুনিয়েছিলাম। শাহরুখ তাতেই রাজি হয়ে যান। আমি বলেছিলাম, যদি এই দৃশ্যটা পছন্দ হয় তাহলে পুরো ছবির গল্পটা শোনাবো। যদিও সেকথা সম্পূর্ণ মিথ্যে ছিল যদিও।"

বলিউডের প্রযোজক, পরিচালক আরও জানান, তাব্বু, উর্মিলা মাতন্ডকর, ঐশ্বর্য রাই বচ্চন তিন জনেই তাঁর ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। তবে অবশ্য ঐশ্বর্য তাঁকে পরে সৌজন্য দেখিয়ে ফোন করেছিলেন। টিনার চরিত্রের জন্য ঠিক কাকে নেওয়া যায় তা নাকি ভেবে পাচ্ছিলেন না করণ। শেষপর্যন্ত আদিত্য চোপড়া তাঁকে রানি মুখোপাধ্যায়ের কথা বলেন।   

আরও পড়ুন-মুকুল-সাক্ষাতেই কি কোপ? অবাক লাগছে মানুষ চিনতে ভুল করলাম, আক্ষেপ প্রসেনজিতের