close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অবশেষে জারিন খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমন? নিজেই জানালেন অভিনেত্রী!

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জারিন।

Updated: Aug 18, 2019, 01:25 PM IST
অবশেষে জারিন খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে সলমন? নিজেই জানালেন অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন: বলিউডের সবথেকে 'এলিজিবল ব্যাচেলর' নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ঠিকই ধরেছেন, সলমন খানের কথাই বলছিলাম। পাত্রী কে জানেন? 'বীর' ও 'যুবরাজ' ছবিতে সলমনের সহ অভিনেত্রী জারিন খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন জারিন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সলমন, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান এবং কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান? উত্তরে জারিন বলেন, ''আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সলমনের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সলমন সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।'' 

আরও পড়ুন-কলকাতা চলচ্চিত্র উৎসবের ২৫তম বছরটা দেখে নেব বলেছিলাম, অভিমানী প্রসেনজিৎ

প্রসঙ্গত, শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল 'আকসর ২', 'হেট স্টোরি ৩' ও '১৯২১' ছবিতে। তবে বক্স অফিসে এই দুটি ছবিই সেভাবে ছাপ ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন। 

সলমন এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন 'দাবাং থ্রি'-এর শ্যুটিংয়ে। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির 'ইনশাল্লাহ'। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

আরও পড়ুন-'গুমনামী': নেতাজি সহ ঐতিহাসিক চরিত্রগুলির এক্সক্লুসিভ লুক