Katrina-Vicky: ডিসেম্বরেই বিয়ে, রাজস্থানে বিয়ে করছেন ক্যাটরিনা-ভিকি

মেকআপ থেকে প্যাকআপ, শুটিং ফ্লোর থেকে ইভেন্ট  পার্টি। ইন্ডাস্ট্রির অন্দরে কাকে ঘিরে গুঞ্জন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার কোন তারকা! বিনোদুনিয়ার সমস্ত খবরের আপডেট জানতে চোখ রাখুন 'বিনোদনের খুঁটিনাঁটি'-তে। 

Last Updated: Thursday, October 28, 2021 - 19:22
Katrina-Vicky: ডিসেম্বরেই বিয়ে, রাজস্থানে বিয়ে করছেন ক্যাটরিনা-ভিকি

মেকআপ থেকে প্যাকআপ, শুটিং ফ্লোর থেকে ইভেন্ট  পার্টি। ইন্ডাস্ট্রির অন্দরে কাকে ঘিরে গুঞ্জন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার কোন তারকা! বিনোদুনিয়ার সমস্ত খবরের আপডেট জানতে চোখ রাখুন 'বিনোদনের খুঁটিনাঁটি'-তে। 

28 October 2021, 19:15 PM

রাজস্থানের মাধবপুরে বসছে বিয়ের আসর

বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অনেকদিন ধরেই তাঁদের বিয়ে ঘিরে হাজারও গুঞ্জন। এবার সত্যিই সাত পাকে বাঁধা পড়ছে এই তারকা জুটি। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরে রাজস্থানের সওয়াই মাধবপুরে বসছে বিয়ে আসর। ক্যাটরিনার আমন্ত্রণে বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন সলমন খান। সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা। পাঞ্জাবি মতে বিয়ে করবেন এই তারকা জুটি

28 October 2021, 16:15 PM

মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান, জানালেন এনসিবির আইনজীবী

মঙ্গলবার ও বুধবার পরপর দুদিন আরিয়ানের জামিনের শুনানি স্থগিত রাখেন বিচারপতি নিতিন সাম্বর। বুধবারই কোর্টের কাছে ১ ঘণ্টা সময় চেয়েছিলেন এনসিবির আইনজীবী অনিল সিং। বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিটে শুরু হয় আরিয়ানের শুনানি। বুধবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার আইনজীবীর পক্ষের কথা শোনার পরই তিন অভিযুক্তের জামিনের শুনানি ফের স্থগিত রাখেন বিচারক। বৃহস্পতিবার ফের শুরু হয় শুনানি। এদিন এনসিবির আইনজীবী অনিল সিং আদালতে জানান, আরিয়ানের কাছে থেকে মাদক পাওয়া না গেলেও আরবাজের কাছে থেকে পাওয়া গেছে এবং আরিয়ানই তাঁদের বলেছে যে মাদক পার্টিতে আরবাজের কাছ থেকে যে মাদক পাওয়া গেছে, পার্টিতে সেই মাদক সেবনের পরিকল্পনা ছিল তাঁদের। এমনকি আরিয়ানের চ্যাট থেকে কমারশিয়াল কোয়ান্টিটি মাদক কেনার সূত্র পাওয়া যায় বলে দাবি করেন তিনি। বুধবার রিমান্ডে হোয়াটস অ্যাপ চ্যাট নিয়ে সঠিক তথ্য না থাকার অভিযোগ আনেন আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতগি। পাশাপাশি জানান অ্যারেস্ট মেমোতে আরিয়ানকে গ্রেফতার করার সত্য ও সঠিক কারণ উল্লেখ করা নেই। রিমান্ডে সেকশন ২৮ ও ২৯ এর উল্লেখ নেই বলেও প্রশ্ন তোলেন আরিয়ানের আইনজীবী। তাঁদের সেই দাবি নস্যাৎ করে এদিন অনিল সিং বলেন, প্রথম রিমান্ডে সেকশন ২৮-এর উল্লেখ ছিল। 

28 October 2021, 14:30 PM

রানি দর্শককে ফিরিয়ে নিয়ে গেলেন নয়ের দশকে

'বান্টি অউর বাবলি টু' নিয়ে পর্দায় ফিরছেন রানি মুখোপাধ্যায়। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার। ছবিতে বাবলি রানি আর বান্টি সইফ আলি খান। তবে এই ছবিতে বান্টি আর বাবলি একটি জুটি নয়, এই নামে দুটি জুটি রয়েছে। সেখানেই রয়েছে চিত্রনাট্যের চমক। বৃহস্পতিবার প্রকাশ্যে আসে এই ছবির প্রথম গান ট্যাটুওয়ালিয়ে। সেই গানে একটি শর্ট সিলভার ড্রেস পরেছেন রানি। ঠিক এরকমই একটি ড্রেস তাঁকে পরতে দেখা গিয়েছিল কুচ কুচ হোতা হে ছবির কোই মিল গয়া গানে। নতুন গানে রানির ২৩ বছর আগের লুকে নস্টালজিয়ায় ভাসছেন তাঁর ফ্যানেরা। 

28 October 2021, 13:15 PM

'মাদক মামলায় সমীর ওয়াংখেড়ে শুধুমাত্র পর্যবেক্ষক', বললেন NCB-র DDG

আরিয়ান খান মাদক মামলায় এনসিবির মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে তদন্তকারী অফিসার নন, তিনি শুধুমাত্র পর্যবেক্ষক, সাফ জানালেন এনসিবির ডেপুটি ডিরেক্ট জেনারেল জ্ঞানেশ্বর সিং। ইতিমধ্যেই এই মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিষোগ উঠেছে। এমনতি তাঁর বিরুদ্ধে তদন্তও শুরু করেছে এনসিবি। তিনি বলেন,'সমীরের উপরে রয়েছেন DDG, আর তারও উপরে রয়েছেন DG। তাই সমীর ওয়াংখেড়ে শুধুমাত্র এই মামলার পর্যবেক্ষক। আরিয়ান খানের মামলার তদন্তকারী অফিসার ভি ভি সিং।' 

28 October 2021, 12:45 PM

সাক্ষীর পরিচয় নিয়ে বিপাকে এনসিবি

'আমি স্যাম ডিসুজা নই, আমার নাম হানিক বাফনা।' এবার পুলিসের দ্বারস্থ পালঘরের বাসিন্দা পেশায় ব্যবসায়ী। আরিয়ান খান মাদক মামলায় অন্যতম সাক্ষী স্যাম ডিসুজা। আরেক সাক্ষী প্রভাকর সৈলের সাক্ষ্য অনুযায়ী কেপি গোসাভির সঙ্গে স্যাম ডিসুজার প্রায় ২৫ কোটি টাকার চুক্তি হয়েছে। আরিয়ানকে ছাড়াতে ২৫ কোটি ঘুষের কথা বলা হয়েছিল। কিন্তু বর্তমানে যে ব্যক্তিকে স্যাম ডিসুজা বলে পরিচয় দিচ্ছে এনসিবি সে আসলে ব্যবসায়ী হানিক। হানিকের দাবি, এই বয়ানের ভিত্তিতে তাঁকে ভুল করে স্যাম বলছেন তদন্তকারী অফিসাররা। তিনি দাবি করেছেন যে তাঁর ছবি, ফোন নম্বর বেআইনি ভাবে ব্যবহার করা হচ্ছে। তিনি নাকি এই বিষয়ে ক্রমাগত ফোনও পাচ্ছেন অথচ তিনি কিছুই জানেন না। তাই এবার পুলিসের দ্বারস্থ হয়েছেন তিনি। 

28 October 2021, 12:30 PM

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর!

ডিসেম্বরেই বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, এমনটাি গুঞ্জন বলিউডের অন্দরে। ইতিমধ্যেই নাকি তৈরি হয়ে গেছে বিয়ের পোশাক। এরই মাঝে শোনা যাচ্ছে শুধু ক্যাট ও ভিকি নয়, এবছরই গাঁটছড়া বাঁধতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। তবে কবে বিয়ে করছেন তাঁরা। সে বিষয়ে আলিয়ার মা সোনি রাজদানকে জিগেস করা হলে তিনি জানান যে, তিনিও জানতে চান আলিয়ার বিয়ের ডেট। সম্ভবত আলিয়ার ম্যানেজার বলতে পারবেন কবে বিয়ে করছেন তাঁরা। তাহলে কি মা-কে না জানিয়েই বিয়ে তারিখ ঠিক করে ফেলেছেন নায়িকা। প্রশ্ন নেটিজেনদের।