Katrina Kaif-Vicky Kaushal Wedding: বলিউডের নতুন তারকা দম্পতি, দেখুন প্রথম ছবি

রাজস্থানের বারওয়ারা ফোর্টে বসেছে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর

Last Updated: Thursday, December 9, 2021 - 21:43
Katrina Kaif-Vicky Kaushal Wedding: বলিউডের নতুন তারকা দম্পতি, দেখুন প্রথম ছবি
ক্যাট-ভিকির বিয়ে

নিজস্ব প্রতিবেদন: প্রতীক্ষার অবসান। বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধলেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে সেজেছেন ক্যাটরিনা ও ভিকি। ইতিমধ্যেই রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা ফোর্ট সিক্স সেন্সেসে হাজির হয়েছেন নিমন্ত্রিতরা। বিশেষ কোডের মাধ্যমেই প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। গত দুদিনে অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। ভিকির নামে লক্ষ টাকার মেহেন্দি পরেছেন ক্যাট। বিয়ের মেনুতে থাকছে নানা রকমের ফল, স্যালাড থেকে শুরু করে স্থানীয় রাজস্থানি খাবার, ভারতীয় নানা ধরনের খাবার ও কন্টিনেন্টাল ডিশ। 

9 December 2021, 19:00 PM

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা ফোর্ট সিক্স সেন্সেসে তাঁদের চার হাত এক হল। বিয়ে ঘিরে ছিল চরম নিরাপত্তা। মোবাইল নিয়ে ভিতরে ঢোকা নিষেধ ছিল।  বিশেষ কোডের মাধ্যমেই প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। বলিউডের নয়া দম্পতির বিয়ের পরের এক্সক্লুসিভ ছবি দেখুন।

9 December 2021, 18:45 PM

প্রতীক্ষার অবসান, বলিউড পেল নতুন তারকা দম্পতি ভিক্যাট। বিগত একমাস ধরে তাঁদের বিয়ে নিয়ে জল্পনার শেষ ছিল না। ইতিমধ্যেই সম্পন্ন হল বিবাহ। হিন্দু মতে সাত পাকে বাঁধা পড়লেন এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন ফ্যানেরা। 

9 December 2021, 16:30 PM

ট্রিপল আর ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের পরই জয়পুর পাড়ি দিলেন আলিয়া ভাট। ট্রেলার লঞ্চে লাল শাড়ি পরে হাজির হয়েছিলেন আলিয়া। এরপর এয়ারপোর্টে দেখা যায় আলিয়াকে। তাঁর পরনে ছিল সবুজ ও পিঙ্ক কম্বিনেশনের একটি লং ড্রেস। তবে তিনি সত্যিই ক্যাটরিনা ও ভিকির বিয়েতে যাচ্ছেন কিনা এ ব্যাপারে কোনও কথা তিনি বলেননি। তবে অনুমান করা যায় ক্যাট ভিকির বিয়ের জন্যই তড়িঘড়ি জয়পুর যাচ্ছেন তিনি। ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া। কিন্তু রণবীরের কারণে কখনই আলিয়া ও ক্যাটরিনার সম্পর্কে দূরত্ব আসেনি। তাঁরা বরাবরই ভালো বন্ধু। 

9 December 2021, 14:15 PM

দুপুর ৩.৩০ মিনিটে শুরু হতে চলেছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে। তার আগে শুরু পাঞ্জাবী বিয়ের অন্যতম বিশেষ আচার বরের পাগড়ি বাঁধার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বরের মাথায় পাগড়ি বাঁধেন তাঁর বোন। এই সেরিমনি শেষ হলেই বরযাত্রী সহ বর রওনা দেয় কনের বাড়ি। সাতটি ঘোড়ায় টানা রথে করে বিয়ের মন্ডপে যাবে ভিকি কৌশল। পাগড়ি বাঁধার আচারের সঙ্গে শুরু হয়েছে ব্যান্ডপার্টির মিউজিক। বোঝাই যাচ্ছে এক্কেবারে পাঞ্জাবী মতে বিয়ে হচ্ছে এই তারকা জুটির। 

9 December 2021, 12:30 PM

কবে বিয়ে করছেন ক্যাটরিনা ও ভিকি, গুঞ্জনের শেষ ছিল না ফ্যান মহলে। অবশেষে উপস্থিত সেই দিন। আজ অর্থাৎ বৃহস্পতিবার ছাদনাতলায় হাজির ক্যাট ও ভিকি। বিগত দুদিন ধরেই চলছে তাঁদের প্রাক-বিয়ে অনুষ্ঠান। মেহেন্দি, গায়ে হলুদ, সঙ্গীত, মহিলা সঙ্গীত সব রকমের আচার ও রীতি পালন করেছেন তাঁরা। পাঞ্জাবী মতে বিয়ে হবে ক্যাটরিনা ও ভিকির। ক্রিস্টাল দিয়ে সাজানো হয়েছে বিয়ের মন্ডপ। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে বারওয়ারা ফোর্ট। দুপুর ৩ টে থেকে সন্ধে ৭টা অবধি বিয়ের লগ্ন । ৩.৩০ থেকে ৩.৪৫ এর মধ্যেই বিয়েতে বসবেন তারকা জুটি। এখন অপেক্ষা শুধু মিস্টার আর মিসেস কৌশলের বিয়ের ছবির।