Singer KK Dies : 'কেকে-র মৃত্যুতে কালিকার কথা মনে পড়ছে', স্মৃতিমেদুর লোপামুদ্রা

কালিকাপ্রসাদের 'আমি তোমারই, তোমারই, তোমারই নাম গাই, আমার নাম গাও তুমি'-গানটি গেয়ে কেকে-র প্রতি সম্মান প্রদর্শন করলেন লোপামুদ্রা মিত্র।

Updated By: Jun 2, 2022, 12:56 PM IST
Singer KK Dies : 'কেকে-র মৃত্যুতে কালিকার কথা মনে পড়ছে', স্মৃতিমেদুর লোপামুদ্রা

নিজস্ব প্রতিবেদন : বলিউড গায়ক কেকে (kk)-র মৃত্যুতে বাংলার শিল্পী কালিকাপ্রসাদ ভট্টাচার্যের কথা মনে পড়ে গেল লোপামুদ্রার। সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্রর কথায়, দুজনের মৃত্যুই বড় অদ্ভুত। Zee ২৪ ঘণ্টার ক্য়ামেরার সামনে কালিকাপ্রসাদের 'আমি তোমারই, তোমারই, তোমারই নাম গাই, আমার নাম গাও তুমি'-গানটি গেয়ে কেকে-র প্রতি সম্মান প্রদর্শন করলেন তিনি। গাইতে গাইতে গলা বুজে এল লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)র।

মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পর হঠাৎই অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে (KK)। এরপর তাঁকে কলকাতার সিএমআরআই (CMRI) হাসপাতালে নিয়ে গেলে, মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না গুনমুগ্ধরা।বেশ কয়েকবছর আগে ২০১৭ সালে বর্ধমানে একটি গানের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় গুড়াপের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্য়ু হয়েছিল 'দোহার'-এর কালিকাপ্রসাদ ভট্টাচার্যের। দুই শিল্পীরই চলে যাওয়া গানের অনুষ্ঠানে গাইতে গিয়ে। যা শিল্পী মহলের কাছে আশাতীত ছিল না। আর সেকারণেই হয়ত কেকে-র মৃত্য়ুতে কালিকাপ্রসাদের কথা মনে পড়ে গেল লোপামুদ্রার। 

আরও পড়়ুন-Udit Narayan-KK : 'নিজের যোগ্যতায় কেকে আমার কাছ থেকে অনেক কিছু ছিনিয়ে নিয়েছিল', স্বীকারোক্তি অভিজিতের

জানা যায়, মঙ্গলবার কেকে-র গানের শো ঘিরে ছিল মাত্রারিক্ত উত্তেজনা। যেখানে আসনসংখ্যা ছিল ২৪৮২, সেখানে ভিড় হয়েছিল প্রায় ৮০০০। ৭টা দরজার ৫টাই খোলা ছিল। মঞ্চের দুদিকেও লোক দাঁড়িয়ে যায়। এসি বন্ধ ছিল না। কিন্তু অত ভিড়ে কাজ করছিল না এসি। দরজা খোলা থাকায়, হাওয়া বেরিয়ে যাচ্ছিল। ওইদিন অত্য়াধিক গরমের কারণেই কেকে অসুস্থ হয়ে পড়েছিলেন বলে মনে করা হচ্ছে। মৃত্য়ু ঘিরে সমস্ত অভিযোগ খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.