Tv Actress, Tithi Basu, bengali mega Serial, Maa, Jhilik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ধারাবাহিকের ইতিহাসে অন্যতম আইকনিক সিরিয়াল ‘মা’। ছোট্ট মেয়ে ঝিলিকের শৈশবে হারানো মাকে খোঁজার গল্প এই ধারাবাহিক। ছোট্ট ঝিলিকের চরিত্রে দর্শকের মনে স্থায়ীভাবে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী তিথি বসু। সেদিনের ছোট্ট তিথি এখন যুবতী। সোশ্যাল মিডিয়ায় তাঁর কেরিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের কথাও শেয়ার করেন তিথি। এবার তাঁর ছোটবেলার কাহিনী শেয়ার করলেন তিথি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Arijit Singh Viral Video: বিমানবন্দরে জড়িয়ে ধরলেন স্ত্রীকে, ধোনির পা ছুঁয়ে প্রণামের পর ফের ভাইরাল অরিজিৎ সিং...


ধারাবাহিকে যেমন ছোট বয়সে মাকে হারিয়েছিল ঝিলিক, সেরকমই অনেকটা ছোট বয়সেই তাকে ও তার মাকে ছেড়ে চলে যায় তার বাবা। সম্প্রতি জোশ টকস নামের একটি ইউটিউব চ্যানেলে নিজের জীবনের কঠিন সময় নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিথি জানান তিনি যখন দশম শ্রেণীতে পড়েন তখন হঠাৎ করেই তার বাবা তাদের পরিবার থেকে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ওই সময় তার বয়স ছিল মাত্র ১৫ বছর। বাবা চলে যাওয়ার যন্ত্রনার পাশাপাশি লোকের নানাবিধ কথা সহ্য করতে হয়েছিল কিশোরী তিথি। সেই সময় আবার তার সামনে ছিল জীবনের প্রথম বড় পরীক্ষা, মাধ্যমিক। কিন্তু সেই সময় সংসারের দায়িত্বও নিতে হয়েছিল তাকে। বাড়ির ইলেকট্রিক বিল মেটানো থেকে শুরু করে কী রান্না হবে, কী বাজার হবে, সবটাই একা হাতে সামলাতেন তিথি।


আরও পড়ুন- Dev-Mithun Chakraborty: বড়পর্দায় ১০০ দিন পার, শীঘ্রই ওটিটিতে দেব-মিঠুনের ‘প্রজাপতি’...


শুধু সংসারই নয় মাকেও সামলেছিলেন ছোট্ট তিথি। স্বামী চলে যাওয়াতে তিনি একেবারে ভেঙে পড়েছিলেন। সবকিছু তিথিকেই ব্যবস্থা করতে হত। একা হাতে মাকে সামলেছেন। গ্রাস করেছিল দারিদ্রতাও।  নুন-ভাত খেয়ে স্কুলে গিয়েছেন, এরকম দিন কাটিয়েছেন তিনি। তবে বাবা ছিল না বলে তিনি কিন্তু ভেঙে পড়েননি তিথি। দ্বাদশ শ্রেণীতে তিনি ৯০ শতাংশ নম্বর নিয়ে সকলকে তাক লাগিয়ে দেন। মা-এর সাফল্যের পর অনেকেই হয়তো ভেবেছিলেন যে তিথির হাতে অনেক টাকা, অনেক সুযোগ এসেছে আসলে বাস্তবটা ছিল একেবারেই উল্টো। অনেক অভাব ও কষ্টের মধ্যে দিয়েই বড় হয়েছেন তিথি। অভিনেত্রী বলেন, অনেকেই বলেছে এই মেয়েটার আর কিছু হবে না। কিন্তু সকলের মুখ বন্ধ করে দিয়ে তিথি ঘুরে দাঁড়িয়েছেন।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)