Arijit Singh Viral Video: বিমানবন্দরে জড়িয়ে ধরলেন স্ত্রীকে, ধোনির পা ছুঁয়ে প্রণামের পর ফের ভাইরাল অরিজিৎ সিং...

Arijit Singh in IPL: স্ত্রীকে নিয়েই এদিন আমদাবাদ এয়ারপোর্টে ফ্রেমবন্দি হন গায়ক। ফ্যানের ক্যামেরায় উঠে আসে অরিজিৎ আর কোয়েলের কিছু মিষ্টি মুহূর্তও। বরাবরই সাদামাটা পোশাকে দেখা যায় অরিজিৎকে। এদিন বিমানবন্দরে তাঁর পরনে ছিল সাদা হুডি ও মুখে মাস্ক।

Updated By: Apr 1, 2023, 09:00 PM IST
Arijit Singh Viral Video: বিমানবন্দরে জড়িয়ে ধরলেন স্ত্রীকে, ধোনির পা ছুঁয়ে প্রণামের পর ফের ভাইরাল অরিজিৎ সিং...

Arijit Singh, Koyel Roy Singh, Viral Video: জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার আইপিএলের উদ্বোধনে গান গেয়ে সকলের মন জয় করেন অরিজিৎ সিং। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে বেশ কয়েকটি ভিডিয়ো। তবে এর মাঝেই ভাইরাল হয়েছে একটি ছবি। এদিন ছিল চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটানসের ম্যাচ। উদ্বোধনের অনুষ্ঠান শেষে মঞ্চে ডেকে নেওয়া হয় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। মঞ্চে সবাই যখন ধোনির সঙ্গে হাত মেলাচ্ছেন, তখনই ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করেন অরিজিৎ সিং। অরিজিতের এই স্বভাবে মুগ্ধ তাঁর ফ্যানেরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি। তবে শুধু এটাই নয়, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অরিজিতের আরেকটি ভিডিয়ো।

আরও পড়ুন- Dev-Mithun Chakraborty: বড়পর্দায় ১০০ দিন পার, শীঘ্রই ওটিটিতে দেব-মিঠুনের ‘প্রজাপতি’...

আইপিএলের উদ্বোধনে অরিজিৎ একা যাননি, এই সফরে তাঁর সঙ্গী ছিলেন তাঁর স্ত্রী কোয়েল সিং। স্ত্রীকে নিয়েই এদিন আমদাবাদ এয়ারপোর্টে ফ্রেমবন্দি হন গায়ক। ফ্যানের ক্যামেরায় উঠে আসে অরিজিৎ আর কোয়েলের কিছু মিষ্টি মুহূর্তও। বরাবরই সাদামাটা পোশাকে দেখা যায় অরিজিৎকে। এদিন বিমানবন্দরে তাঁর পরনে ছিল সাদা হুডি ও মুখে মাস্ক। গায়কের জনপ্রিয়তার কথা মাথায় রেখে নিরাপত্তা ছিল জোরদার। দেহরক্ষীদের ঘেরাটোপের মধ্যে হাঁটছিলেন গায়ক। অরিজিতের চেয়ে খানিক এগিয়ে ছিলেন তাঁর স্ত্রী। কিন্তু দেহরক্ষীদের কারণে তিনি পাশে সরে যান। তখন জোরকদমে এগিয়ে এসে স্ত্রী কোয়েলকে জাপটে ধরেন গায়ক। দম্পতির এই মিষ্টি মধুর খুনসুটি উঠে আসে একটি ফ্যান পেজে।

আরও পড়ুন- Nusrat Jahan: লাল শাড়িতে মোহময়ী নুসরত, ‘বোনুয়া’র ছবিতে বিশেষ মন্তব্য মিমি-শ্রাবন্তীর...

ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালোবাসেন অরিজিৎ সিং। মুম্বই ছেড়ে আপাতত জিয়াগঞ্জই তাঁর বাসস্থান। ছেলেকেও ভর্তি করিয়েছেন জিয়াগঞ্জের এক স্কুলে। পরিবারের সম্পর্কে কোনও কথাই পাবলিকলি বলতে শোনা যায় না অরিজিৎকে। তবে এদিনের ভিডিয়ো দেখে অনেকেই লেখেন যে, অরিজিৎ ভালো গায়কের পাশাপাশি ভালো মানুষ এমনকী কেয়ারিং হাজবেন্ডও। অরিজিৎ সিং ও তাঁর দ্বিতীয় স্ত্রী কোয়েল রায় সিংয়ের প্রেম কাহিনি অনেকটা সিনেমার মতো। স্কুলে পড়ার সময় থেকেই প্রেম দুজনের। অরিজিৎ ‘ফেম গুরুকুল’-এ অংশ নেওয়ার সময়ও কোয়েলের সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন। কিন্তু মাঝে তাঁদের প্রেমে বিচ্ছেদ আসে। ২০১৪ সালের জানুয়ারিতে বাড়ি থেকে পালিয়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। আপাতত তিন সন্তানকে নিয়ে তাঁদের সুখের সংসার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.