Dev-Mithun Chakraborty: বড়পর্দায় ১০০ দিন পার, শীঘ্রই ওটিটিতে দেব-মিঠুনের ‘প্রজাপতি’...

Projapati in OTT: একশো তম দিনে দেব লেখেন, ‘এই দশকের সবচেয়ে বড় ব্লকবাস্টার প্রজাপতি’। মুক্তির প্রথম থেকে এই ছবি নিয়ে কম রাজনৈতিক জলঘোলা হয়নি তবে শেষ কথা বলেছে দর্শক। এবার ওটিটিতেও আসতে চলেছে এই ছবি। 

Updated By: Apr 1, 2023, 07:56 PM IST
Dev-Mithun Chakraborty: বড়পর্দায় ১০০ দিন পার, শীঘ্রই ওটিটিতে দেব-মিঠুনের ‘প্রজাপতি’...

Dev, Mithun Chakraborty, Zee 5, Projapati in OTT, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার বড়পর্দায় ১০০দিন পার করল দেব ও মিঠুন চক্রবর্তীর ছবি ‘প্রজাপতি’। মুক্তির প্রথম থেকে এই ছবি নিয়ে কম রাজনৈতিক জলঘোলা হয়নি তবে শেষ কথা বলেছে দর্শক। কয়েক কোটির ব্যবসা করেছে এই ছবি। অবশেষে বড়পর্দায় ১০০ দিন পার করার পর শনিবার এই ছবি নিয়ে একটি বিশেষ পোস্ট করেন দেব। তবে যাঁরা বড়পর্দায় এই ছবি দেখতে পাননি তাঁদের জন্য খুব শীঘ্রই জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। তবে দিন এখনও ঘোষণা হয়নি।

আরও পড়ুন- Dev-Rukmini Viral Photo: অবশেষে ভালোবেসে! মলদ্বীপে ‘প্রি-ওয়েডিং শ্যুট’ দেব-রুক্মিনীর?

অভিজিৎ সেনের পরিচালনায় এই ছবিতে বাবা ছেলের ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী ও দেব। ব্যক্তিগত জীবনে তাঁদের সম্পর্ক বাবা-ছেলের মতোই। তাদের সেই সম্পর্ক, সেই অসমবয়সী বন্ধুতার প্রতিচ্ছবি দেখা গেছে পর্দায়। দর্শক যে এই ছবি পছন্দ করেছে তার প্রমাণ দিনের পর দিন এই ছবির শোয়ের বাইরে হাউজফুল বোর্ড। সারা ভারতে মুক্তি পেয়েছে ‘প্রজাপতি’। এমনকী মুক্তি পেয়েছে ভারতের বাইরেও। এই ছবির ৫০ তম দিনে ডিস্ট্রিবিউটার শতদীপ সাহা জানিয়েছিলেন যে প্রজাপতি আয় করেছে ১০.২৭ কোটি। একশো তম দিনে দেব লেখেন, ‘এই দশকের সবচেয়ে বড় ব্লকবাস্টার প্রজাপতি’ অন্যদিকে শতদীপও লেখেন, বাংলা ছবির জগতে সবচেয়ে বড় মাইলস্টোন প্রজাপতি।

আরও পড়ুন- Pallavi Chatterjee: জালিয়াতির শিকার প্রসেনজিতের বোন পল্লবী, PPF অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লক্ষ...

‘প্রজাপতি’ মুক্তির পরেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেছিলেন যে, মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য এই ছবি চলছে না। ২৫ দিনের পার্টিতে এসেই সেই বিতর্ক নিয়ে মুখ খোলেন মিঠুন। মেগাস্টার বলেন, ‘দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিলেন কারণ তিনিই এখন ঐ পার্টির শেষ কথা। কিন্তু দেব ভয় পায়নি। দেব অভিনেতা হিসাবেই উত্তর দিয়েছে।’ দেব জি ২৪ ঘণ্টাকে এরপর বলেন, ‘না, না আমাকে কেউ ভয় দেখায়নি। এটা মিঠুনদার ব্যক্তিগত মন্তব্য। এটা নিয়ে আমার কিছু বলার নেই। এটা আসলে বাংলা সিনেমার জয়। আমি কোনও তর্ক বিতর্কে যেতে চাই না। কে কী বলেছে, তার উত্তরও দিতে চাইছি না। মিঠুনদার সঙ্গে স্নেহের সম্পর্ক।’ পরে অবশ্য মিঠুনও বলেন যে, তিনি অভিনেতা দেবের কথাই বলেছেন।  দেবের চিন্তা ছিল, বিতর্কের কারণে এই ছবি নাও দেখতে যেতে পারে দর্শক। তাই তিনি নিজেই সবাইকে অনুরোধ করেন ছবি নিয়ে রাজনৈতিক টানাপোড়েন বন্ধ করার জন্য। শেষমেশ বিতর্কে ইতি টানেন দেব।  

আরও পড়ুন- Nusrat Jahan: লাল শাড়িতে মোহময়ী নুসরত, ‘বোনুয়া’র ছবিতে বিশেষ মন্তব্য মিমি-শ্রাবন্তীর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)