'বিক্রি করার আর কিছু নেই', Shagufta Ali-কে ৫ লাখের সাহায্য Madhuri ও Dance Deewane 3-এর

 আসন্ন Dance Deewane 3 এপিসোডে একটি আবেগঘন মুহুর্তের সাক্ষী হতে চলেছেন দর্শকরা। যেখানে মাধুরী দিক্ষিতের পাশে দেখা যাবে অভিনেত্রী শাগুফতা আলিকে। এরপরই চোখে জল আনা সেই মুহুর্ত। 

Updated By: Jul 9, 2021, 08:58 PM IST
'বিক্রি করার আর কিছু নেই', Shagufta Ali-কে ৫ লাখের সাহায্য Madhuri ও Dance Deewane 3-এর

নিজস্ব প্রতিবেদন: আসন্ন Dance Deewane 3 এপিসোডে একটি আবেগঘন মুহুর্তের সাক্ষী হতে চলেছেন দর্শকরা। যেখানে মাধুরী দীক্ষিতের পাশে দেখা যাবে অভিনেত্রী শাগুফতা আলিকে। এরপরই চোখে জল আনা সেই মুহুর্ত। 

সম্প্রতি অভিনেত্রী শাগুফতা একটি আর্থিক সমস্যার মুখোমুখি হয়েছিলেন। আর্থিক পাশাপাশি ব্যক্তিগত লড়াই নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল। গত চার বছরে যে সমস্যার মুখোমুখি হয়েছিল, কীভাবে নিজের সারাজীবনের সঞ্চয় ভেঙে জীবন চালিয়েছিলেন তা সর্বসমক্ষে জানান অভিনেত্রী। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

একটি সাক্ষাৎকারে শাগুফতা আলি বলেছিলেন যে তাঁর আর্থিক অবস্থা এত খারাপ ছিল যে মেডিকেলের বিলও মেটাতে অক্ষম ছিলেন তিনি। বিনোদন পোর্টালে কথা বলতে গিয়ে শাগুফতা আলি বলেন, তিনি ক্যান্সার নিয়ে বেঁচে রয়েছেন এবং ডায়াবেটিসেও ভুগছেন। তিনি বলেন, "আমি গত ২০ বছর ধরে অসুস্থ ছিলাম কিন্তু তখন আমার বয়স কম ছিল। সেই সময়ে আমার ক্যান্সার হয়েছিল এবং আমি বেঁচে গিয়েছিলাম। গত চার বছর থেকে জীবনে খুব খারাপ সময় চলেছে। আমি ডায়াবেটিসেও আক্রান্ত হয়েছি এবং এরপর নানা শারীরিক সমস্যার মুখোমুখি হয়েছি।" 

অভিনেত্রীর কথায়, চিকিৎসার বিল মেটাতে গিয়ে তাঁকে নিজের বাড়ি, গয়না সমস্ত কিছু বিক্রি করতে হয়েছে। এখন অভাবের তাড়নাতেই লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। শাগুফতা বলেন, "হাতে টাকা পয়সা তেমন কিচ্ছু নেই। অভাব রয়েছে, কিন্তু আমার আর বিক্রি করার মতো কিছুই নেই। একেবারেই নিঃস্ব আমি।" 

শাগুফতার এই লড়াই চোখে জল এনে দেয় সকলেরই। উপস্থাপক ভারতী সিং যখন তাঁকে জড়িয়ে ধরেন সান্ত্বনা দিতে সেই সময় আবেগপ্রবণ হয়ে ওঠেন সকলেই। চোখের কোল ভিজে ওঠে। এরপরই বিচারক মাধুরী দিক্ষিত এবং Dance Deewane 3-এর তরফে শাগুফতার হাতে তুলে দেওয়া হয় ৫ লক্ষের একটি চেক।

.