বাহার বেগমের সঙ্গে চন্দ্রমুখীর কোনও মিলই নেই: মাধুরী

দেবদাসের পর আরও একবার বিশেষ ভূমিকায় মাধুরীকে দেখা যাবে 'কলঙ্ক' ছবিতে। 

Updated By: Apr 10, 2019, 01:29 PM IST
বাহার বেগমের সঙ্গে চন্দ্রমুখীর কোনও মিলই নেই: মাধুরী

নিজস্ব প্রতিবেদন: ৮ ও ৯ এর দশকের বলিউডের হার্টথ্রব। একসময় বহু পুরুষের হৃদয়ে ঝড় তুলেছিলেন মাধুরী। 'দিল তো পাগল হ্যায়', 'খলনায়ক', 'হাম আপকে হ্যায় কৌন', 'দিল' সহ বহু ছবিতেও মুগ্ধ করেছে মাধুরীর জাদু। তবে মাধুরীর সেই মাধুর্য আজও অব্যাহত। দেবদাসের পর আরও একবার বিশেষ ভূমিকায় মাধুরীকে দেখা যাবে 'কলঙ্ক' ছবিতে। 

সম্প্রতি, মুক্তি পেয়েছে 'কলঙ্ক' ছবিতে 'মাধুরীর তবাহ হো গ্যায়ে' গানটি। যেখানে আরও একবার মুগ্ধ করেছে মাধুরীর নাচ। অমিতাভ ভট্টাচার্যর কথা, প্রীতমের সুর ও শ্রেয়া ঘোষালের গলায় গাওয়া এই গানটিতে প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের বেদনাই প্রকাশ পেয়েছে। 

আরও পড়ুন-মোদীর বায়োপিকের মুক্তি আটকাতে কংগ্রেস নেতার আর্জি খারিজ সুপ্রিম কোর্টে

'কলঙ্ক' ছবিতে মাধুরীর লুক, বাহার বেগম চরিত্র, তাবহ হো গ্যায়া গান সবকিছুর সঙ্গে অনেকেই সঞ্জয়লীলা বনশালির 'দেবদাস' ছবিতে মাধুরীর চন্দ্রমুখী লুক ও মার ডালা গানটির তুলনা টানছেন। এপ্রসঙ্গে মাধুরীর অবশ্য DNA-কে জানিয়েছেন, '' চন্দ্রমুখীর সঙ্গে বাহার বেগমের কোনও মিল নেই। দুটি চরিত্রই আলাদা, গান দুটিও আলাদা।''

আরও পড়ুন-‘আংরেজি মিডিয়াম’-এর চম্পকের সঙ্গে আলাপ করালেন ইরফান খান!

করণ জোহরের 'কলঙ্ক' ছবিটি তৈরি হয়েছে ১৯৪০ সালে অবিভক্ত ভারত-পাকিস্তানের পটভূমিতে। যেখানে দেব (আদিত্য রায় কাপুর) এর দ্বিতীয়া স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রূপকে (আলিয়া)। ছবিতে রূপকে জাফর (বরুণ ধাওয়ান) এর সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়তে দেখা যাবে। ছবিতে গুরুত্ব ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতকে। ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি।

আরও পড়ুন-বরুণের প্রেমে পড়েছিলেন আলিয়া? খোলসা করলেন নিজেরাই

.