Madhuri Dixit : মাধুরী লেসবিয়ান! ব্যস্ত হলেন ছেলের বিয়ের তোড়জোড়ে...

 মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম অরিজিনালসের প্রথম ভারতীয় ছবি 'মাজা মা'। ছবি মুক্তির দিন অক্টোবরের ৬ তারিখ। আর এই ছবির কারণেই ফের পেজ থ্রির শিরোনামে মাধুরী দীক্ষিত। কারণ, 'মাজা মা'র হাত ধরেই প্রথমবার OTT-র পর্দায় পা রাখতে চলেছেন তিনি। তবে এবার অভিনেত্রীকে একটু অন্যভাবেই দেখতে পাবেন দর্শক। মাধুরীর অনুরাগীদের জন্য আরও একটি চমকে থাকছে 'মাজা মা'তে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 16, 2022, 09:00 PM IST
Madhuri Dixit : মাধুরী লেসবিয়ান! ব্যস্ত হলেন ছেলের বিয়ের তোড়জোড়ে...

Madhuri Dixit, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : মুক্তি পাচ্ছে আমাজন প্রাইম অরিজিনালসের প্রথম ভারতীয় ছবি 'মাজা মা'। ছবি মুক্তির দিন অক্টোবরের ৬ তারিখ। আর এই ছবির কারণেই ফের পেজ থ্রির শিরোনামে মাধুরী দীক্ষিত। কারণ, 'মাজা মা'র হাত ধরেই প্রথমবার OTT-র পর্দায় পা রাখতে চলেছেন তিনি। তবে এবার অভিনেত্রীকে একটু অন্যভাবেই দেখতে পাবেন দর্শক। মাধুরীর অনুরাগীদের জন্য আরও একটি চমকে থাকছে 'মাজা মা'তে।

আনন্দ তিওয়ারি পরিচালিত এই ওয়েব সিরিজে উঠে আসবে মা ও ছেলের মজার গল্প। যেখানে ছেলের বিয়ের পরিকল্পনা করতে দেখা যাবে তাঁর মাকে। তবে গল্পের জটিলতা লুকিয়ে অন্য জায়গায়। জানা যাবে, ছেলের মা কিনা সমকামী। আর সেই সমকামীর চরিত্রেই অভিনয় করবেন মাধুরী। অভিনেত্রীর অনুরাগীরা বেশ ভালোভাবেই জানেন, এর আগে এধরনের চরিত্রে মাধুরী অভিনয় করেননি। যদিও সমকামকে না দেখিয়েও এই ছবিতে সমকামী চরিত্রটিকে তুলে ধরা হবে। এর আগে তারকা অভিনেত্রীরা সাধারণত এধরনের চরিত্রে অভিনয় করতে রাজি হতেন না। তবে পরিস্থিতি বদলেছে। সম্প্রতি ভূমি পেডনেকর-কেও 'বধাই দো' ছবিতে সমকামীর ভূমিকায় দেখা গিয়েছে। আর এবার এধরনের ভূমিকায় দেখা যাবে মাধুরীকে। 

আরও পড়ুন-নোরার শরীরী বিভঙ্গ, মোহময়ী চাহনির রসায়নে ভেজা হিন্দি 'মানিকে মাগে হিথে'...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anand Tiwari (@anandntiwari)

এছড়াও 'চণ্ডীগড় করে আশিকি' ছবিতেও উঠে এসেছিল সমকাম। সেখানে অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর। এই ছবিতে মাধুরী ছাড়াও দেখা যাবে গজরাজ রাও, সিমোন সিং, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, ঋত্বিক ভৌমিকের মতো অভিনেতাদের। এই ছবির জন্য শ্রেয়া ঘোষালের গাওয়া 'বুম পরী' গানে ইতিমধ্যেই নজর কেড়েছেন মাধুরী। গরবা নাচতে দেখা গিয়েছে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.