মা ম্যাডনার নগ্ন ছবিতে ক্ষুব্ধ ছেলে

ওর বয়স ১৪। নাম রোকো। সম্পর্কে অতি বিখ্যাত ম্যাডোনার ছেলে। সেলেবদের সন্তানদের জীবনের কঠিন দিক নিয়ে বিস্তর লেখা হয়, কিন্তু রোকো এমন এক সমস্যা পড়েছে যা একেবারে অন্য ধারার প্রশ্ন তুলে দেয়। ৫৬ বছরের ম্যাডোনার টপলেস ছবি নিয়ে যখন ইউরোপের মিডিয়া একেবারে হাততালি দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছে, তখন তাঁর ছেলে এই ছবি নিয়ে বেশ ক্ষুব্ধ। প্রাক্তন স্বামী গাই রিচির সন্তান হল ১৪ বছরের রোকো।

Updated By: Dec 15, 2014, 03:53 PM IST
মা ম্যাডনার নগ্ন ছবিতে ক্ষুব্ধ ছেলে

ওয়েব ডেস্ক: ওর বয়স ১৪। নাম রোকো। সম্পর্কে অতি বিখ্যাত ম্যাডোনার ছেলে। সেলেবদের সন্তানদের জীবনের কঠিন দিক নিয়ে বিস্তর লেখা হয়, কিন্তু রোকো এমন এক সমস্যা পড়েছে যা একেবারে অন্য ধারার প্রশ্ন তুলে দেয়। ৫৬ বছরের ম্যাডোনার টপলেস ছবি নিয়ে যখন ইউরোপের মিডিয়া একেবারে হাততালি দিতে দিতে ক্লান্ত হয়ে পড়েছে, তখন তাঁর ছেলে এই ছবি নিয়ে বেশ ক্ষুব্ধ। প্রাক্তন স্বামী গাই রিচির সন্তান হল ১৪ বছরের রোকো।

মায়ের নগ্ন ছবি কাণ্ডে রোকো শুধু বিরক্ত, ক্ষুব্ধ বললেও কম বলা হয়। এক ওয়েবসাইট সাক্ষাত্‍কারে রোকো বলেছেন, মায়ের এই ছবি আমায় লজ্জায় ফেলে দিয়েছে। যদিও ম্যাডোনার অপর দুই সন্তান মায়ের এই ছবি নিয়ে গর্বিত। ম্যাডোনার ১৮ বছরের মেয়ে লোরডেস বলছেন, 'মায়ের ছবিটি দারুণ হয়েছে। মা খুব কঠিন ও লড়াকু মানসিকতার মানুষ এই ঘটনায় সেটা আবার প্রমাণ হল।'ভাই রোকোর বিরক্তির কথাটাও কানে গিয়েছে লোরার। লোরা বলেছেন, মা ওর সঙ্গে কথা বলে মানানোর চেষ্টডা করছে, আমার মনে হয় সব ঠিক হয়ে যাবে।

Tags:
.