নিজস্ব প্রতিবেদন:  আজ (৬ মে) সন্ধেয় বিয়ে, ইতিমধ্যেই নান্দীমুখ হয়ে গিয়েছে। হাতে রয়েছে শাঁখা-পলা, মাথায় টোপর, পরনে লালপাড় সাদা শাড়ি পরে বিয়ের দিনের সকালের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন টিভি অভিনেত্রী নবনীতা দাস। ক্যাপশানে লিখেছেন 'বৃদ্ধি'। যা থেকে বোঝা যাচ্ছে বাঙালি বিয়ের রীতি মেনে বৃদ্ধিও হয়ে গিয়েছে তাঁর।




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের মা তারার ভূমিকায় অভিনয়ের দৌলতে নবনীতা দাস এখন একজন পরিচিত মুখ। তবে শুধু নবনীতাই নন, তাঁর হবু বরকেও আপনারা সকলেই চেনেন। আর ইনি হলেন জনপ্রিয় অভিনেতা জিতু কমল। কিছুদিন আগে বাংলা নববর্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রথম একসঙ্গে ছবি পোস্ট করেছিলেন জীতু কমল। এই ছবি পোস্ট করার পরই নবনীতা-জিতুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়।


আরও পড়ুন-ধর্ষণের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় এই টেলিভিশন অভিনেতা




এদিকে সোশ্যাল মিডিয়ায় গায়ে হলুদের ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা জিতু কমল।



আরও পড়ুন- এনিয়ে দ্বিতীয় বার বিয়ে ভাঙল প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থের, মুখ খুললেন মা মধু চোপড়া


জানা যাচ্ছে, ২০১৮ সালে অর্ধাঙ্গিনী ধারাবাহিকে অভিনয় করার সময়ই অভিনেতা জিতু কমলের সঙ্গে আলাপ হয় নবনীতার। সেখানই থেকে বন্ধুত্ব। তবে শুধুই মহাপীঠ তারাপীঠ নয়, বহু বাংলা ধারাবাহিকে অভিনয়ের দৌলতে জিতু ও নবনীতা দুজনেই বেশ পরিচিত মুখ। 'রাগে অনুরাগে', 'মিলন তিথি', 'রাঙিয়ে দিয়ে যাও' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা জিতু কমল। অন্যদিকে বড়পর্দাতেও অভিনয় করেছেন জিতু। স্ক্রিন শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্তের মতো অভিনেত্রীর সঙ্গেও।  


প্রসঙ্গত, এর আগে জিতু কমলের সঙ্গে অভিনেত্রী টুম্পা ঘোষের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। যদিও টুম্পা ঘোষের সঙ্গে বন্ধুত্বের বাইরে বিশেষ কোনও সম্পর্ক ছিল না বলে জানিয়ে দেন জিতু কমল। 


আরও পড়ুন-অসুস্থ অমিতাভ বচ্চন, দেখুন কী হয়েছে...