ফের কেন বিয়ে ভাঙল ছেলের? মুখ খুললেন মধু চোপড়া

 তবে শেষপর্যন্ত বিয়েটা ভেঙে যায়। 

Updated By: May 6, 2019, 02:32 PM IST
ফের কেন বিয়ে ভাঙল ছেলের? মুখ খুললেন মধু চোপড়া

নিজস্ব প্রতিবেদন:  গত ২৭ ফেব্রুয়ারি রোকা হয়ে গিয়েছিল। এপ্রিলেই ঈশিতা কুমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার ভাই সিদ্ধার্থ চোপড়ার। ভাইয়ের বিয়েতে যোগ দিতে দেশে ফিরেছিলেন প্রিয়াঙ্কাও। তবে শেষপর্যন্ত বিয়েটা ভেঙে যায়। 

প্রথমে ঈশিতা কুমারের অস্ত্রপচারের খবর শোনা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় হাসপাতালে ভর্তি থাকার ছবি পোস্ট করেছিলেন ঈশিতা কুমার নিজেই। জল্পনা ছিল, ঈশিতার অসুস্থতার কারণেই হয়ত প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে পিছিয়েছে। পরে জানা যায় ঈশিতার সঙ্গে প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ে এক্কেবারেই বাতিল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন-ধর্ষণের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় এই টেলিভিশন অভিনেতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে ঠিক কেন বিয়ে ভেঙে গেল তা নিয়ে নানান জল্পনা শুরু হয়। সম্প্রতি, ছেলের বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছেন মধু চোপড়া। তিনি 'স্পট বয়'কে জানান, ''পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে বিয়েটা বাতিল হয়েছে।  আমার ছেলে এখনও বিয়ের জন্য প্রস্তুত নয়, ওর আরও কিছুটা সময় দরকার। বিয়েটা খুব তাড়াহুড়ো করেই হচ্ছিল।''

অন্যদিকে সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে সম্পর্ক ভাঙার খবর ঈশিতার সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকেই স্পষ্ট হয়। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করে ঈশিতা লেখেন, '' জীবনের নতুন শুরু, পুরনোকে বিদায়।''

আরও পড়ুন-রাজ কাপুরের আর কে স্টুডিও প্রমোটারদের কাছে বিক্রি করল কাপুররা! তৈরি হবে ফ্ল্যাট?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মেয়ে ঈশিতার এই পোস্টের নিচে ঈশিতার মা কমেন্ট করেছেন ''পুরনোকে ভুলে যাও, নতুন করে শুরু করো'', ঈশিতার বাবা কমেন্ট করেছেন, ''আমরা তোমার পাশে রয়েছি।'' পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অনেকেই ঈশিতাকে ভালোর জন্যই বিয়েটা ভেঙেছে বলে সান্তনা দিয়েছেন।

গত ফেব্রুয়ারিতে ভাই সিদ্ধার্থ চোপড়া ও ঈশিতা কুমারের রোকার ছবি সোশ্যাল মিডিয়ায় আনন্দের সঙ্গে শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আবার ভাইয়ের বিয়ে ভাঙার পর ঈশিতাকে সোশ্যাল মিডিয়াতে আনফলো করে দিতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। 

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগে কণিকা মাথুরের সঙ্গেও রোকা হওয়ার পর বিয়ে ভেঙেছিল সিদ্ধার্থ চোপড়া। ২০১৪ সালে রোকা সম্পন্ন হয় সিদ্ধার্থ ও কণিকার। গোয়াতে গিয়ে বিয়ের কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সিদ্ধার্থ। পরে আবার নিজেই সেই বিয়ে পিছিয়ে ২০১৫তে হওয়ার কথা জানান সোশ্যাল মিডিয়ায়।পরে সে বিয়ে ভেঙে যায়।

ছবি-কণিকার সঙ্গে সিদ্ধার্থ চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া ও মধু চোপড়া

কণিকা ও ঈশিতা, দুই ক্ষেত্রেই সিদ্ধার্থ চোপড়া বিয়েটা ঠিক কেন ভেঙেছে তা অবশ্য স্পষ্ট হয়নি।

আরও পড়ুন-বোরখা নিষিদ্ধ হলে, ঘোমটাও নিষিদ্ধ হোক, সওয়াল জাভেদ আখতারের

.