"Shahrukh বিজেপিতে যোগ দিলেই ড্রাগস সুগার পাউডার হয়ে যাবে", বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী

শাহরুখ পুত্রের মাদক মামলায় বিস্ফোরক মন্তব্য NCP নেতার। 

Updated By: Oct 24, 2021, 09:07 AM IST
"Shahrukh  বিজেপিতে যোগ দিলেই ড্রাগস সুগার পাউডার হয়ে যাবে", বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন: চলতি মাসের শুরুতেই মুম্বইয়ের প্রমোদতরীতে হানা দিয়ে আরিয়ান সহ ২০ জনকে আটক করে এনসিবি। মাদক মামলার অভিযোগে তাঁদের জেল হেফাজত হয়। বর্তমানে জেলে রয়েছেন আরিয়ান। বিশেষ আদালতে তাঁর জামিনের মামলা মকুবের পর হাইকোর্টে যায় এই মামলা। এখনও মাদক মামলায় জামিন পাননি শাহরুখ-পুত্র আরিয়ান খান৷ তবে চেষ্টা চলতে সবভাবেই। 

এর মধ্যেই শাহরুখ পুত্রের মাদক মামলায় বিস্ফোরক মন্তব্য করলেন মহারাষ্ট্রের মন্ত্রী ছাগন ভুজবল। শনিবার বিজেপিকে একহাত নিয়ে তিনি দাবি করেন, ''ড্রাগ চোখের নিমেষে সুগার পাউডার'' হয়ে যাবে যদি কিং খান এই মুহুর্তে পদ্মশিবিরে যোগ দেন। 

আরও পড়ুন, Drug Case: উত্তম পুরুষ হতে জেলে 'পুরুষোত্তম'-এর বই পড়ছেন Aryan!

বর্ষীয়ান NCP নেতা এদিন অভিযোগের সুরে বলেন, গুজরাতের মুন্দ্রা পোর্টে ৩ হাজার কেজি হেরোইন বাজেয়াপ্ত করার বিষয়ে নজর না দিয়ে শাহরুখ পুত্রের ঘটনায় বেশি উৎসাহী এনসিবি। এদিন মহারাষ্ট্রের বীড জেলার এক জনসভায় ভুজবল বলেন, ''যদি শাহরুখ খান বিজেপিতে যোগ দেন তাহলে সঙ্গে সঙ্গে ড্রাগস, সুগার পাউডার হয়ে যাবে।''

প্রসঙ্গত, দেখা যাচ্ছে আইনি জটের থেকেও জামিন জটে ফেঁসেছেন আরিয়ান। তাঁকে জামিন পেতে গেলে এখন আদালতের কাছে প্রমাণ করতে হবে যে তিনি 'অপরাধপ্রবণ মানসিকতার' ব্যক্তি নন এবং এই ঘটনার সঙ্গে তিনি কোনওভাবেই জড়িত নন। ওয়াকিবহাল মহলের মত প্রাথমিক শর্ত পূরণ করতে পারলেও এনসিবি অফিসাররা যেভাবে তাঁকে আটক করেছে সেখানে দ্বিতীয় শর্ত পূরণ করে জামিন পাওয়া কঠিন হয়ে পড়ছে আরিয়ান খানের জন্য। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.