নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি প্রকাশ্যে এসেছে আলিয়ার দিদি শাহিন ভাটের লেখা নতুন বই 'আই হ্যাভ নেভার বিন আন হ্যাপিয়ার' (I've Never Been (Un)Happier)। শাহিনের সেই বই প্রকাশ অনুষ্ঠানে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে বেজায় চটলেন মহেশ ভাট। বলিউডের খ্যতনামা এই প্রযোজক ও পরিচালককে বেজায় উত্তেজিত হয়ে জবাব দিতে দেখা যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শাহিনের বই প্রকাশ অনুষ্ঠানে শুধুমাত্র মহেশ ভাট নন, হাজির ছিলেন দিদি পূজা ভাট ও বোন আলিয়া ভাট। প্রসঙ্গত, এবছরই ১০ অক্টোবর 'বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস' (World Mental Health Day)-এ মাত্র ১৩ বছর বয়স থেকে নিজের মানসিক অবসাদ এবং তার সঙ্গে লড়াই নিয়ে মুখ খুলেছিলেন শাহিন ভাট। তাঁর লেখা I've Never Been (Un)Happier বইতেও সেই অবসাদ ও লড়াই নিয়েই লিখেছেন শাহিন। তাঁর বই প্রকাশ অনুষ্ঠানে শাহিনের বাবা মহেশ ভাটকে প্রশ্ন করা হয় কীভাবে তাঁর মেয়ে এই সমাজের সঙ্গে মানিয়ে নিচ্ছেন? আর এই প্রশ্নেই মেজাজ হারান মহেশ ভাট। আবেগতাড়িত হয়ে পড়েন। তিনি বলেন, ''এই অসুস্থ পৃথিবী যেখানে সমস্ত রকম হিংসা, নিষ্ঠুরতাকে প্রশ্রয় দেওয়া হয় সেখানে কীভাবে ছোট মেয়ে ভালো থাকতে পারে?'' 


আরও পড়ুন-অর্জুনের ছবির গানে বিয়ে বাড়িতে জমিয়ে নাচলেন মালাইকা


এদিকে বাবা মহেশ ভাটকে শান্ত করার চেষ্টা করেন আলিয়া। তাঁকে থামাতে চেষ্টা করেন স্ত্রী সোনি রাজদানও। তবে আবেগঘন পরিচালক কিছুতেই থামতে প্রস্তুত ছিলেন না।



আরও পড়ুন-মিস ইউনিভার্স ২০১৯: সুইমস্যুট রাউন্ডের র‌্যাম্পে উল্টে পড়লেন একাধিক প্রতিযোগী


এদিকে কিছু শাহিন ভাটের বই মুক্তি নিয়ে আরও একটি অনুষ্ঠানে গিয়ে দিদির অবসাদ ও তাঁর সঙ্গে লড়াইয়ের কথা শুনে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলতে দেখা যায় আলিয়াকে।