অর্জুনের ছবির গানে বিয়ে বাড়িতে জমিয়ে নাচলেন মালাইকা

অর্জুন কাপুরের ছবির গানে জমিয়ে নাচতে দেখা গেল মালাইকাকে। 

Updated By: Dec 9, 2019, 03:42 PM IST
অর্জুনের ছবির গানে বিয়ে বাড়িতে জমিয়ে নাচলেন মালাইকা

নিজস্ব প্রতিবেদন: সুরাটে আয়োজিত জাঁকজমকপূর্ণ বিয়ের আসর। আর সেখানেই রবিবার রাতে জমিয়ে পারফর্ম করলেন মালাইকা অরোরা। অর্জুন কাপুরের ছবির গানে জমিয়ে নাচতে দেখা গেল মালাইকাকে। 

আলি আব্বাস জাফর পরিচালিত ছবি 'গুন্ডে' ছবির জনপ্রিয় গান 'তুনে মারি এন্ট্রি ইয়ার' গানের সঙ্গে নাচতে দেখা যায় মালাইকাকে। যে গানের সঙ্গে 'গুন্ডে' ছবিতেন নাচতে দেখা গিয়েছিল অর্জুন কাপুর, রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়াকে। এদিন মালাইকার পরনে ছিল সোনালি রঙের লেহেঙ্গা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে মালাইকার এই পারফরম্যান্সের ভিডিয়ো। আর নাচের ঠিক পর পরই 'দুলহা-দুলহন' মঞ্চে ডাকলেন মালাইকা ও তাঁর সহ সঞ্চালক।

আরও পড়ুন-মিস ইউনিভার্স ২০১৯: সুইমস্যুট রাউন্ডের র‌্যাম্পে উল্টে পড়লেন একাধিক প্রতিযোগী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-মিস ইউনিভার্স ২০১৯র মুকুট উঠল দক্ষিণ আফ্রিকার এই সুন্দরীর মাথায়, মেয়েদের নেতৃত্ব দেওয়ার পক্ষে সওয়াল করলেন আফ্রিকান সুন্দরী

প্রসঙ্গত, অর্জুন ও মালাইকা সম্পর্কে রয়েছেন বহু বছর আগে থেকেই। তবে সম্প্রতি তাঁরা 'অফিসিয়ালি' সেই সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন। শোনা যাচ্ছেন খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতেও বসবেন অর্জুন-মালইকা। বিয়ে প্রসঙ্গে বেশকিছুদিন আগে এক সাক্ষাৎকারে মালাইকা বলেন তিনি কোনও সমুদ্র সৈকতে 'হোয়াইট ওয়েডিং' করতে চান। আর তাঁর এই কথা থেকেই স্পষ্ট অতিমধ্যেই বিয়ের তোড়জোড় করতে শুরু করেছেন অর্জুন-মালাইকা।