দেখুন ভারত সম্পর্কে কী বললেন এই পাকিস্তানি অভিনেত্রী!(দেখুন ভিডিও)

চলতি বছর দফায় দফায় ভারত-পাকিস্তান সম্পর্কের অবনতি হয়। এখনও পরিস্থিতিতে কোনও বদল আসেনি। এই পরিস্থিতিতে বারবার অসহিষ্ণুতা নিয়ে প্রশ্ন উঠেছে। বিশেষ করে বি-টাউন সেলেবরাই এই অসহিষ্ণুতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। প্রভাব পড়়েছিল দুই দেশের শিল্পী মহলেও।

Updated By: Dec 30, 2016, 08:42 PM IST
দেখুন ভারত সম্পর্কে কী বললেন এই পাকিস্তানি অভিনেত্রী!(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : চলতি বছর দফায় দফায় ভারত-পাকিস্তান সম্পর্কের অবনতি হয়। এখনও পরিস্থিতিতে কোনও বদল আসেনি। এই পরিস্থিতিতে বারবার অসহিষ্ণুতা নিয়ে প্রশ্ন উঠেছে। বিশেষ করে বি-টাউন সেলেবরাই এই অসহিষ্ণুতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। প্রভাব পড়়েছিল দুই দেশের শিল্পী মহলেও।

তারপর অবশ্য পরিস্থিতিতে কিছুটা বদল আসে। শোনা যায়নি আর সেই অসহিষ্ণুতার কথা। কিন্তু, গত সেপ্টেম্বর মাসে ভারতে জঙ্গি হামলার পর থেকে ফের দুই দেশের মধ্যে তিক্ততা বাড়ে। তারই প্রভাবে এবার রইস-এর প্রচারে ভারতে ঢুকতে পারেননি পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। তাই টুইটারেই নিজের মত প্রকাশ করলেন তিনি। প্রসঙ্গত, শাহরুখ খানের সঙ্গে অভিনয় করা বলিউডের এই সিনেমার ওপরই মাহিরার কেরিয়ারের অনেকটা নির্ভর করছে। এবার সেই ভারতবর্ষ এবং বলিউড সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে ফেললেন পাকিস্তানি অভিনেত্রী।

সম্প্রতি পাকিস্তানেই একটি টক শো-তে গিয়েছিলেন এই পাকিস্তানি অভিনেত্রী। সেখানে তিনি বলেন, "ভারতের কাছ থেকে আমাদের কিছু শেখার নেই। আমরা তো বলিউড নই।" তাঁর এই মন্তব্যকে ঘিরেই নতুন করে বিতর্ক দেখা দিয়েছে।

 

.