Malaika-Arjun Break Up: অর্জুনের সঙ্গে বিচ্ছেদ মালাইকার, কেন সম্পর্কে ইতি টানলেন তারকা-জুটি?

Malaika Arora-Arjun Kapoor Separation: সাধারণ প্রেম কাহিনীর থেকে অনেকটাই অন্যরকম মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গল্প। আরবাজজের সঙ্গে বিবাহিত থাকাকালীনই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। কিন্তু সেই সময় সেই সম্পর্কের কথা অস্বীকার করেন তাঁরা। এরপর আরাবাজের সঙ্গে বিচ্ছেদের পরে সোশ্যাল মিডিয়ায় অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা মেনে নেন। তবে এবার সেই সম্পর্কেও দেখা দিল ফাটল।

Updated By: May 31, 2024, 03:08 PM IST
Malaika-Arjun Break Up: অর্জুনের সঙ্গে বিচ্ছেদ মালাইকার, কেন সম্পর্কে ইতি টানলেন তারকা-জুটি?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্পর্কে ভেঙেছে মালাইকা অরোরা(Malaika Arora) ও অর্জুন কাপুরের (Arjun Kapoor)। এই খবরে সিলমোহর দিয়েছেন তাঁদের একাধিক ঘনিষ্ঠ। অশান্তি, ঝামেলা এড়িয়ে একে অপরের প্রতি সম্মান দেখিয়ে জীবনের আলাদা পথ বেছে নিয়েছেন তাঁরা। দুজনেই অত্যন্ত সুন্দরভাবে সম্মানের সঙ্গে পরিস্থিতি সামলেছেন। প্রেম না থাকলেও তাঁদের সম্পর্কে কোনও তিক্ততা আসেনি। 

আরও পড়ুন- Payel Sarkar: 'বিয়ে, লিভ-ইন দুটোই আমার কাছে এক...'

মালাইকা ও অর্জুনের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে দাবি করেন, 'মালাইকা আর অর্জুনের স্পেশাল সম্পর্ক। তাঁরা দুজনেই একে অপরের হৃদয়ে একটা অন্য জায়গা জুড়ে রয়েছে। যৌথ সিদ্ধান্তেই একে অপরের থেকে আলাদা হয়েছে। আর এই খারাপ সময়ে তাঁরা চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ওঁরা চায়নি কোনও তৃতীয় ব্যক্তি এঁদের মধ্যে আসুক বা সম্পর্ক নিয়ে কথা বলুক'।

সেই ঘনিষ্ঠ ব্যক্তি আরও বলেন, 'ওদের মধ্যে একটা দীর্ঘদিনের সুন্দর সম্পর্ক ছিল, যেটা দুঃখজনকভাবে এখন অন্যখাতে বইছে। তার মানে এই নয় যে ওদের মধ্যে কোনও খারাপ সম্পর্ক তৈরি হয়েছে। ওদের একে অপরের প্রতি খুবই সম্মান রয়েছে। এমনকী ওরা একে অপরের শক্তি। বছরের পর বছর সেই সম্মানের জায়গাটা অটুট। ওদের পথ আলাদা হয়ে গেলেও একে অপরের প্রতি সম্মান এখনও অটুট রয়েছে। যদিও ওরা নিজেদের সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস ছিল। এই দুঃসময়ে ওরা আশা করে যে সবাই ওদের একটু ব্যক্তিগত স্পেস দেবে'।

আরও পড়ুন- Viral Video: মঞ্চে উঠেই অভিনেত্রীকে ধাক্কা! সুপারস্টারকে ধুয়ে দিল নেটপাড়া...

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকেই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন মালাইকা অরোরা। কিন্তু বিয়ের সিদ্ধান্ত নেননি তাঁরা। কিছু মাস আগেই শোনা গিয়েছিল, তাঁদের মধ্যে বেড়েছে দূরত্ব। বিচ্ছেদের পথে এই তারকা জুটি। সেই সেসময় জল্পনায় তাঁরা জল ঢেলে দিলেও, এরপরে ফের মালাইকার কথায় পাওয়া যায় বিচ্ছেদের আভাস। এবার প্রকাশ্যে এল সত্যিটা। গত বছরের শেষে সত্যিই ব্রেক আপ হয়ে গিয়েছিল অর্জুন ও মালাইকার। এই বিষয়ে কোনও কথাই বলেননি তাঁরা। তবে এবার তাঁদের এক ঘনিষ্ঠ জানিয়ে দিলেন যে এই খবর সত্যি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.