Malaika-Arjun Break Up: মালাইকাকে বিয়ে করতে চান না অর্জুন? অভিনেত্রীর কথায় বিচ্ছেদের জল্পনা স্পষ্ট

Malaika Arora-Arjun Kapoor Separation: ঘুরতে যাওয়া হোক বা বিশেষ দিনের সেলিব্রেশন, বরাবরই পাশাপাশি দেখা যায় মালাইকা অরোরা ও অর্জুন কাপুরকে। সম্পর্ক নিয়ে লুকোছাপা নেই তাঁদের। তবে সম্প্রতি একসঙ্গে প্রায় দেখাই যায় না তাঁদের। শোনা যায় তাঁদের মাঝে বেড়েছে দূরত্ব। বিয়ে প্রসঙ্গে মালাইকার সাম্প্রতিক মন্তব্যে সেই জল্পনাই হল আরও জোরদার।

Updated By: Dec 29, 2023, 04:24 PM IST
Malaika-Arjun Break Up: মালাইকাকে বিয়ে করতে চান না অর্জুন? অভিনেত্রীর কথায় বিচ্ছেদের জল্পনা স্পষ্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ৫ দিন আগেই দ্বিতীয়বার বিয়ে করেছেন মালাইকা অরোরার(Malaika Arora) প্রাক্তন স্বামী আরবাজ খান(Arbaaz Khan)। মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে মাত্র ৯ মাসের প্রেমেই বিয়ের সিদ্ধান্ত নেন অভিনেতা-প্রযোজক। অন্যদিকে ২০১৭ সাল থেকেই অর্জুন কাপুরের(Arjun Kapoor) সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। তবে এখনও বিয়ের সিদ্ধান্ত নেননি তিনি। কিছু মাস আগেই শোনা গিয়েছিল, তাঁদের মধ্যে বেড়েছে দূরত্ব। বিচ্ছেদের পথে এই তারকা জুটি। সেই সেসময় জল্পনায় তাঁরা জল ঢেলে দিলেও, সম্প্রতি মালাইকার কথায় ফের পাওয়া গেল বিচ্ছেদের আভাস।

আরও পড়ুন- Raj-Subhashree-Abir: ইয়ালিনীর জন্মের কয়েকদিনের মধ্যেই রাজের সিরিজে শুভশ্রী, সঙ্গী আবীর...

জনপ্রিয় রিয়ালিটি শো ঝলক দিখলা যা-এ বিচারকের আসনে রয়েছেন মালাইকা অরোরা। সেখানেই একটি কথোপকথনে মালাইকার কথা শুনে মনে হয়, এখন তিনি সিঙ্গল। এই শোয়ের প্রোমোতে দেখা যায় ফারহা খান মালাইকাকে জিগ্গেস করছেন, সামনেই নতুন বছর। সেই বছরে তিনি কি একা অভিভাবক থেকে যুগ্ম অভিভাবক হবেন? সেই কথার উত্তরে প্রথমে মজা করে মালাইকা বলেন, তাহলে আবার কাউকে কোলে নিতে হবে? এই কথার অর্থ কী?

আরও পড়ুন- Abhishek Bachchan: বচ্চন পরিবারে আর্থিক টানাটানি, কলেজ ছেড়ে সেটে চা বানাতে বাধ্য হয়েছিলেন অভিষেক...

ফারহা তাঁর প্রশ্ন এবার রাখেন সোজাসুজি। তিনি জিজ্ঞেস করেন, মালাইকা কি আগামী বছরে আবার বিয়ে করবেন? উত্তরে মালাইকা বলেন, যদি কেউ থাকে তাহলে তিনি বিয়ে করবেন। অবাক হয়ে ফারহা বলেন, যদি কেউ থাকে শব্দের মানের কী? মালাইকা তখন পরিষ্কার করে বলেন, যদি কেউ থাকে মানে যদি তাঁকে বিয়ের প্রস্তাব দেন তাহলে তিনি রাজি হয়ে যাবেন। এরপর মজা করেই ফারহা জিজ্ঞেস করেন যেকোনও কাউকেই বিয়ে করে নেবেন মালাইকা? মালাইকা সহমত দেন। এরপরেই হাসতে হাসতে আরশাদ ওয়ারসি বলেন, এই পদ্ধতি খুবই খারাপ।

 

এই প্রোমোতে সবাই মজা করলেও মালাইকা বেশ গম্ভীরভাবেই বিয়ের কথা বলেন। সেখান থেকেই নেটপাড়ায় শুরু গুঞ্জন। তাহলে কি সত্যিই অর্জুনের সঙ্গে ব্রেক আপ হয়ে গেছে মালাইকার? আপাতত মালাইকার কথাতেই তা স্পষ্ট। অভিনেত্রীর উত্তর থেকে উঠেছে প্রশ্নও। মালাইকা বিয়ে করতে চান, তাহলে কি অর্জুনই বিয়ে করতে চান না অভিনেত্রীকে?  সেই কারণেই বিচ্ছেদ? প্রশ্ন উঠছে অনেক।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.