জন্মদিনে Srabantiকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, বদলাচ্ছে রাজনৈতিক সমীকরণ! জল্পনা তুঙ্গে

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তাই এবছরের সেরা উপহার, জানালেন শ্রাবন্তী। 

Updated By: Aug 16, 2021, 10:50 AM IST
জন্মদিনে Srabantiকে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, বদলাচ্ছে রাজনৈতিক সমীকরণ! জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিনিধি: জন্মদিনে শ্রাবন্তী চট্টপাধ্যায়কে (Srabanti Chatterjee) শুভেচ্ছো জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোশাল মিডিয়ায় সেই শুভেচ্ছাপত্র পোস্ট করে অভিনেত্রী লেখেন, জন্মদিনে এটাই তাঁর সেরা উপহার। শ্রাবন্তীর এই পোস্ট থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু। তাহলে কি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার কথা ভাবছেন শ্রাবন্তী! 

গত শুক্রবার ছিল অভিনেত্রী শ্রাবন্তীর জন্মদিন। এবছরের জন্মদিনটা  শ্যুটিং সেটেই কাটিয়েছেন অভিনেত্রী। শ্যুটিং সেরে পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবেই জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। অভিনেত্রী কি কি উপহার পেলেন তা নিয়ে স্বভাবতই উৎসুক ছিল তাঁর ফ্য়ানেরা, কিন্তু সে কথা খোলসা করেননি তিনি। অবশেষে রবিবার ইনস্টাগ্রামে জানালেন মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাই তাঁর এবছরের সেরা উপহার। 

আরও পড়ুন: Indian Idol 12: ট্রফি পেলেন উত্তরাখণ্ডের Pawandeep, দ্বিতীয় এ রাজ্যের Arunita

মার্চ মাসে বিধানসভা নির্বাচনের ঠিক আগে বিজেপিতে যোগদান করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও তাঁর আগে তৃণমূলের বিভিন্ন মঞ্চে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোাপাধ্যায়ের পাশে দেখা গেছে তাঁকে। তাই শ্রাবন্তীর হঠাৎ বিজেপিতে যোগদান. কিছুটা অবাকই করেছিল সবাইকে। এরপর বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। তবে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন তিনি। সরাসরি রাজনীতিতে নাম লেখানোর পর বারবার ট্রোলের শিকারও হয়েছেন তিনি। মদন মিত্রের বোর্ড পার্টিতে উপস্থিতি থেকে শুরু করে ভোট পরবর্তী সময়ে ফোনে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলা নিয়ে নেটিজেনদের এমনকি নিজের দলের সদস্যদের কটাক্ষেরও সম্মুখীন হয়েছেন তিনি। এরই মাঝে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তাকে জন্মদিনের সেরা উপহার আখ্যা দিয়ে আবারও বিতর্কের মুখে শ্রাবন্তী। তাহলে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন তিনি! এত তাড়াতাড়ি দল বদল করছেন অভিনেত্রী? জল্পনা তুঙ্গে। তাঁর এই রাজনৈতিক দোলাচলের কারণেই এবার ট্রোলড হচ্ছেন অভিনেত্রী। তবে রাজনৈতিক সিদ্ধান্তের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কটাক্ষ করতে ছাড়েনি।  

.