নিজস্ব প্রতিবেদন: মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মী বাইয়ের চরিত্রে দেখা গেছে কঙ্গনা রানাওয়াতকে। আর তাঁর সেই ছবি ঝাঁসির রানির মতোই বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে। শুক্রবার, ২৫ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পেয়েছে মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি ছবিটি। আর মাত্র দু'দিনে এই ছবিটি বক্স অফিসে ব্যবসা করেছে ২৬.৮৫ কোটি টাকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ফিল্ম সমালোচক তরণ আদর্শ জানিয়েছেন, প্রথম দিনে মণিকর্ণিকার বক্স অফিস কালেকশনের পরিমাণ ছিল ৮.৭৫ কোটি। আর দ্বিতীয় দিনে অর্থা ২৬ জানুয়ারি এই ছবিটির ব্যবসা আরও অনেকটাই বেড়ে দাঁড়ায় ১৮.১০ কোটি টাকা। সবমিলিয়ে বক্স অফিসে এখনও পর্যন্ত মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসির ব্যবসা দাঁড়িয়েছে ২৬.৮৫ কোটি টাকা। তৃতীয় দিনে এই ছবির ব্যবসার পরিমাণ দ্বিগুণ হবে বলে মনে করছেন ফিল্ম সমালোচকরা।


আরও পড়ুন-'বিয়ের অনেক সম্বন্ধই এসেছে, উত্তম সব ভাঙিয়ে দিত':সাবিত্রী চট্টোপাধ্যায়



ছবিটি হিন্দির পাশাপাশি তামিল, তেলগু ভাষাতেও মুক্তি পয়েছে। মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসিকে ৫ এর মধ্যে সাড়ে তিন দিয়েছেন তরণ আদর্শ।



অন্যদিকে নওয়াজ উদ্দিন সিদ্দিকির 'ঠাকরে' ছবিটিও একই সঙ্গে মুক্তি পেয়েছ। দুদিনে 'ঠাকরে' ব্যাবসা করেছে ১৬ কোটি টাকা। যদিও সেটাও যে খুব একটা মন্দ নয়। তবে মণিকর্ণিকার থেকে নওয়াজের ঠাকরে অনেক পিছিয়ে রয়েছে সেটা তো মানতেই হয়।


আরও পড়ুন-অবশেষে নিজের অসুস্থতা ও চিকিৎসা নিয়ে মুখ খুললেন ঋষি কাপুর



প্রসঙ্গত, মণিকর্ণিকার আগে রণবীর সিংয়ের সিম্বা বক্স অফিসে সুপার ডুপার হিট। ছবিটি ২৪০ কোটিরও বেশি ব্যবসা করেছে। এখন দেখার কঙ্গনার মণিকর্ণিকা সিম্বাকে টপকাতে পারে কিনা!


আরও পড়ুন-শ্রীকান্ত মোহতার গ্রেফতার রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, দাবি রুদ্রনীল ঘোষের