Manoj Bajpayee: স্বজনহারা মনোজ বাজপেয়ী, চোখে জল অভিনেতার

Manoj Bajpayee: বাড়িতে হঠাত্‍ই অসুস্থ বোধ করায় তাঁকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বয়স হয়েছিল ৮০ বছর। বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Dec 8, 2022, 05:48 PM IST
Manoj Bajpayee: স্বজনহারা মনোজ বাজপেয়ী, চোখে জল অভিনেতার

Manoj Bajpayee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনের সবচেয়ে কাছের মানুষকে হারালেন বলিউডের বিখ্যাত অভিনেতা মনোজ বাজপেয়ী। খলনায়ক হিসাবেই তাঁকে বেশি পছন্দ করেন দর্শক, তবে রিয়েল লাইফে তিনি আদ্যন্ত একজন ফ্যামিলি ম্যান। তাঁর সব কাজের অনুপ্রেরণা ছিলেন যে মানুষটি, যে কোনও কাজ হোক বা সারাদিনের ঘটা ঘটনা যাঁকে না বললেই হত না সেই গীতা দেবীকে হারালেন 'সত্যা' খ্যাত অভিনেতা। বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন গীতা দেবী। বয়সজনিত অসুস্থতার কারণে বেশ কষ্ট পাচ্ছিলেন তিনি।

বাড়িতে হঠাত্‍ই অসুস্থ বোধ করায় তাঁকে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বয়স হয়েছিল ৮০ বছর। বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি। গত বছরই তাঁর কাছের মানুষ বাবাকে হারিয়েছেন অভিনেতা। ৮৩ বছরে শেষ নিশ্বাস ত্যাগ করেন মনোজের বাবা আর কে বাজপেয়ী। আর এবার আরও একবার সজন বিয়োগ তাঁর। 

আরও পড়ুন- Ustad Rashid Khan: থানায় ডেকে দুর্ব্যবহারের অভিযোগ, উস্তাদ রশিদ খানকে ফোন পুলিস কমিশনারের

মাতৃহারা হলেন গীতা দেবীর পাঁচ সন্তান । মা হারা হলেন মনোজ বাজপেয়ী। মনোজ বাজপেয়ী ছাড়াও তাঁর আরও দুই ছেলে ও তিন মেয়ে আছেন। সংবাদসংস্থা PTI সূত্রে খবর, ৮০ বছর বয়সে দিল্লির এক হাসপাতালে প্রয়াত হলেন অভিনেতা মনোজ বাজপেয়ীর মা। বিহারের এক বেসরকারি হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মন খারাপ পুরো বাজপেয়ী পরিবারের। শেষ ২০ দিন ধরে বেশ কষ্ট পাচ্ছিলেন তিনি। চিকিত্‍সকেরা সম্পূর্ণ চেষ্টা চালিয়ে গিয়েছেন। নিয়মিত তাঁদের পরামর্শ নিয়েছেন গ্যাংস অফ ওয়াসিপুরখ্যাত মনোজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)