ফের পর্দায় ফিরছে ভিকি-রিচা রসায়ন

এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। 

Updated By: Jul 8, 2019, 02:19 PM IST
ফের পর্দায় ফিরছে ভিকি-রিচা রসায়ন

নিজস্ব প্রতিবেদন: চার বছর আগে মুক্তি পেয়েছিল ভিকি কৌশল ও রিচা চাড্ডা অভিনীত 'মাসান'। এই ছবির মাধ্যমেই ভিকির বলিউডে অভিষেক। সিনেপ্রেমীদের মধ্যে বেশ প্রশংসিত হয়েছিল এই ছবি। এবার ফের একবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন ভিকি ও রিচা। এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। 

সূত্রের খবর অনুযায়ী, একটি ডিজিটাল ছবির জন্য 'মাসান'-এর প্রযোজক গুণিত মোঙ্গার সঙ্গে কথাবার্তা বলছেন ভিকি-রিচা। মুখ্য চরিত্রেও থাকছেন তাঁরাই। ছবির শ্যুটিংও খুব তাড়াতাড়ি শুরু হবে বলে শোনা যাচ্ছে। তবে খুব সম্ভবত ডিজিট্যাল মিডিয়ার জন্য এই ছবিটি বানাচ্ছে গুণিত। 

সম্প্রতি একটি অনুষ্ঠানের জন্য একত্রিত হয়েছিলেন গুণিত ও ভিকি। সেখানেই 'মাসান'-এ একসঙ্গে কাজ করার পুরনো কিছু স্মৃতি নিয়ে তাঁদের কথা হয়। তখনই ফের নতুন ছবিতে কাজ করার পরিকল্পনা করে ফেলেন ভিকি, গুণিত ও রিচা। প্রসঙ্গত 'মাসান'-এর পরিচালনা করেছিলেন নীরাজ ঘেওয়ান। 'মাসান' ছবিটি বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও সুনাম কুড়িয়েছিল। বেশ কয়েকটি অ্যাওয়ার্ডও ঝুলিতে ভরে এই ছবি। ছবিটির শ্যুটিং হয়েছিল বারাণসীতে। গুণিতকে বলিউডের সফল প্রযোজকদের তালিকায় স্থায়ী জায়গায়ও করে দিয়েছিল 'মাসান'।

আরও পড়ুন-সাংবাদিকের সঙ্গে প্রকাশ্যেই বচসায় জড়ালেন কঙ্গনা, অপ্রস্তুত রাজকুমার

.