'সেক্স রিহ্যাবে যান', যৌন হেনস্থা নিয়ে অনুর বিরুদ্ধে গর্জে উঠলেন সোনা

টেলিভিশনের পর্দায় আসবেন না, ক্ষমা চান সবার কাছে, অনুকে ফের আক্রমণ সোনার

Updated: Nov 15, 2019, 12:19 PM IST
'সেক্স রিহ্যাবে যান', যৌন হেনস্থা নিয়ে অনুর বিরুদ্ধে গর্জে উঠলেন সোনা

নিজস্ব প্রতিবেদন: অনু মালিকের বিরুদ্ধে ফের বিস্ফোরণ সোনা মহাপাত্রের। যৌন হেনস্থার অভিযোগ করে অনু মালিকের বিরুদ্ধে ফের সুর চড়ালেন সোনা। তিনি বলেন, অনু মালিক যেন সেক্স রিহ্যাবে যান। সভ্যভাবে অন্যদের সঙ্গে কীরকম ব্যবহার করতে হয় সেখানে গিয়ে শিখে আসুন। নিজের সন্তানদের বলুন উদয়স্ত পরিশ্রম করে রোজগার করতে। আপনার দুই সন্তান বড় হয়ে গিয়েছে। তাই তাঁদের বলুন কড়া পরিশ্রম করে রোজগার করে সংসার চালাতে।

আরও পড়ুন : অমিতাভ তাঁকে অস্বীকার করেছেন স্ত্রীর জন্য, পরিবারের জন্য, মুখ খুললেন রেখা
সোনার কথায়, অনু মালিকের কোনও অধিকার নেই জাতীয় টেলিভিশনের পর্দায় হাজির হওয়ার। তিনি সাধারণ মানুষের কোনও প্রতিমূর্তি নন যে বার বার অন্যায় করেও আবার টেলিভিশনের পর্দায় মুখ দেখাতে হবে। সাধারণ মানুষের সামনে মুখ দেখানো এবার বন্ধ করুন অনু। নিজের কৃতকর্মের জন্য লজ্জা পান। শুধু তাই নয়, অনু মালিক যদি সোনা মহাপাত্রের বিরুদ্ধে আদালতে যেতে চান, তাহলে যেতেই পারেন। তাতে সোনার কোনও আপত্তি নেই। উলটে, অনু মালিক যাতে তাঁর বিরুদ্ধে আদালতে গিয়ে লড়াই করেন, সেটাই তিনি চান বলেও দাবি করেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা।

আরও পড়ুন : বলিউড তারকাদের সঙ্গে কেটির পার্টি, করণের বাড়িতে চাঁদের হাট
যদিও সোনা মহাপাত্রের আক্রমণের মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অনু মালিক। প্রসঙ্গত সোনা মহাপাত্রের পাশাপাশি শ্বেতা পণ্ডিত, নেহা ভাসিনও অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করে, মিটু-এ সামিল হয়েছেন।

আরও পড়ুন : তিরুপতির পর স্বর্ণ মন্দির, প্রথম বিবাহবার্ষিকীতে অমৃতসরে রণবীর-দীপিকা

প্রসঙ্গত, নানা পাঠেকরের বিরুদ্ধে সরব হয়ে মিটু-র প্রতিবাদকে ছড়িয়ে দেন তনুশ্রী দত্ত। বাঙালি অভিনেত্রীর অভিযোগ, হর্ন ওকে প্লিজ-এর শ্যুটিংয়ের সময় নানা পাঠেকর তাঁকে নানাভাবে হেনস্থা করেছেন। এমনকী, নানার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে, সংশ্লিষ্ঠ একটি রাজনৈতিক সংগঠনের তরফে তাঁকে হুমকি দেওয়া হয়। তাঁর বাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ।