নিজস্ব প্রতিবেদন : এর আগেও তিনি দুঃস্থের পাশে দাঁড়িয়েছেন। আর এবারও তার অন্যথা হল না। প্রতিবন্ধী যুবকের পাশে দাঁড়ালেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। (Mimi Chakraborty)বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে?


সম্প্রতি নন্দ জানা নামে প্রতিবন্ধী যুবক টুইটে মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) কাছে সাহায্য চেয়ে লেখেন, ''দিদি আমার প্রমাণ নিবেন. দিদি আমি একজন প্রতিবন্ধী. দিদি আমাকে একটি হেল্প করুন. দিদি আপনাদের কাছে আমি টাকা চাইছি না. দিদি আমার পা গুলো একটু দেখুন. দিদি আমাকে সাহায্য করুন প্লিজ''। নিজের টুইটটি মিমিকে ট্যাগও করেন নন্দ, যেটি মিমির চোখ এড়ায় নি। নন্দ জানার টুইটের উত্তরে মিমি লিখেন, ''নিশ্চয় করব, প্লিজ তোমার নম্বরটি আমায় পাঠাও।''


আরও পড়ুন-শাড়ি উড়িয়ে শ্যুটিং করলেন Mimi Chakraborty, মুক্তি পেল 'তোমার খোলা হাওয়া'র টিজার



উত্তরে নন্দ ফের নিজের নম্বরটি টুইট করেন।



তবে এই প্রথম নয়। এর আগেও বহুবার বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন সাংসদ অভিনেত্রী। কখনও তিনি আমফানে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন। কখনও আবার ভাইরাল 'চা কাকু' মৃদুল বাবুর। আবার হারিয়ে যাওয়া অসহায়, অসুস্থ রাণাঘাটের বৃদ্ধ কুমোদ শীলকে হাসপাতালে ভর্তি করেছেন এবং তাঁকে পরিবারের কাছে ফিরিয়েও দিয়েছেন মিমি। ফের একবার মানবিকতার পরিচয় দিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakrabort)। 


আরও পড়ুন-মা-বাবা খাওয়ার জন্য পাগল করে দিচ্ছেন, baby bump-এর ছবি পোস্ট করে লিখলেন Madhubani Goswami