শাড়ি উড়িয়ে শ্যুটিং করলেন Mimi Chakraborty, মুক্তি পেল 'তোমার খোলা হাওয়া'র টিজার

নিজস্ব প্রতিবেদন:  ফের একবার রবীন্দ্রসঙ্গীতের মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হতে চলেছেন মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty)।  আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে মিমির 'তোমার খোলা হাওয়া' গানের ভিডিয়ো। তার আগে মঙ্গলবার ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে টিজার। 

 'তোমার খোলা হাওয়া' মিউজিক ভিডিয়োর টিজারে ফাঁকা দ্বীপে লাল লম্বা ড্রেসে মোহময়ী রূপে ধরা দিয়েছেন মিমি। ব্যাকগ্রাউন্ডে মিমির ভয়েস ওভারে শোনা যাচ্ছে, ''আমি তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে। ব্যস্তবাগীশ বিকেলে লিখি ফিরি সরল কোনও প্রেম কাব্য।'' ইউটিউবে 'তোমার খোলা হাওয়া' মিউজিক ভিডিয়োর বর্ণনায় মৌসুনি দ্বীপে শ্যুটিংয়ে কথাও অবশেষে খোলসা করেছেন মিমি (Mimi Chakraborty)। জানিয়েছেন, তিনি প্রথমবার সেখানে গিয়েছিলেন।

আরও পড়ুন-Dabboo Ratnani-র ক্যালেন্ডার শ্যুটে Jacqueline Fernandez, প্রকাশ্যে ভিডিয়ো

এদিকে বুধবারই মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের একটি মুহূর্ত শেয়ার করেছেন মিমি (Mimi Chakraborty)। যেখানে কীভাবে শাড়ি উড়িয়ে দৃশ্যগুলি লেন্সবন্দি করা হয়, সেবিষয়টিই উঠে এসেছে। দৃশ্যটি আরও ভালো করার জন্য রিটেক করতে দেখা যাচ্ছে সাংসদ, অভিনেত্রী তথা গায়িকাকে। ক্যাপশানে লিখেছেন, ''ভালো হওয়া আর না হওয়ার মাঝে''।

আরও পড়ুন-১২ বছরের ছোট Ismail Darbar পুত্র Zaid Darbar কে বিয়ে করলেন অভিনেত্রী Gauahar Khan

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

প্রসঙ্গত, প্রথমদিকে মৌসুনি দ্বীপে এই ভিডিয়োটির শ্যুটিংয়ের কথা প্রকাশ করেননি মিমি (Mimi Chakraborty)। পরিবর্তে অনুরাগীরা অনুমান করতে পারেন কিনা দেখার জন্য তাঁদের কাছেই জানতে চেয়েছিলেন, এটা কোন দ্বীপ? যেখানে অনেকেই অবশ্য মৌসুনি দ্বীপের কথা কমেন্টে লিখেওছিলেন।

English Title: 
Mimi Chakraborty's Tomar Khola Hawa song Teaser
News Source: 
Home Title: 

শাড়ি ওড়িয়ে শ্যুটিং করলেন Mimi Chakraborty, মুক্তি পেল 'তোমার খোলা হাওয়া'র টিজার

শাড়ি উড়িয়ে শ্যুটিং করলেন Mimi Chakraborty, মুক্তি পেল 'তোমার খোলা হাওয়া'র টিজার
Yes
Is Blog?: 
No