নিজস্ব প্রতিবেদন: কথায় বলে মায়ের থেকে মাসির দরদ বেশি, বড়পর্দায় সেই মাসি-বোনঝির দুষ্টু-মিষ্টি সম্পর্কের বুনন। মিনি-র (Mini) নেপথ্যে কাণ্ডারি মৈনাক ভৌমিক। আবার এক ভিন্নস্বাদের নারীকেন্দ্রিক ছবির গল্প বুনে ফেলেছেন পরিচালক। মায়ের শাসন, মাসির খুনসুটি, দিদার প্রশ্রয়- এক একটি সম্পর্কের এক একটি অভিধান। সব মিলিয়েই পরিবার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিতলি আর মিনি। তিতলির ভূমিকায় অভিনয় করেছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তিনি এখানে মিনির মাসির ভূমিকায়। তবে যে এই সিনেমা শুধু মিষ্টি সম্পর্কের গল্প বলে এমনটাই নয়। পারিবারিক দায়দায়িত্ব, তিক্ততা, বিচ্ছেদ – যাবতীয় উপকরণই রয়েছে মৈনাকের ‘মিনি’তে। 


মিমির বিপরীতে ছবিতে আরও একটি মুখ্য চরিত্রে রয়েছে অয়ন্না চট্টোপাধ্যায়। এছাড়াও সঙ্গে রয়েছেন মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। গানে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। গেয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েকও।


বিবাহবিচ্ছেদ, সম্পর্কের ভাঙনে জেরবার মিনির মায়ের জীবন। অতঃপর মিনিকে সামলানোর দায়িত্ব পড়ে মাসি তিতলির ওপর। যে নিজেই অগোছালো জীবনযাপন করে। অফিস-সম্পর্ক সামলে এমনিতেই তাঁর জীবন বিধ্বস্ত। মিনিকে সামলে সবটা করে উঠতে পারবে তিতলি? মাসি ও বোনঝি- তিতলি ও মিনির এই অসমবয়সী বন্ধুত্বের গল্প বলবে এই ছবি। যার মধ্যে একজন চায় লম্বা হতে, অন্যজন আবার চায় বড় হতে।



আরও পড়ুন, Rock-কে চড় মেরে ১০ বছরের জন্য Oscar মঞ্চে নিষিদ্ধ Will Smith