নতুন লুকে আগুন ধরাচ্ছেন 'প্রিটি গার্ল', চরিত্র নয় নিজের জন্য এই নতুন সাজ Mimi-র

লকডাউনে লুক নিয়ে এক্সপেরিমেন্ট করছেন নায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 8, 2021, 04:28 PM IST
নতুন লুকে আগুন ধরাচ্ছেন 'প্রিটি গার্ল', চরিত্র নয় নিজের জন্য এই নতুন সাজ Mimi-র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে হঠাৎই নতুন লুকে হাজির মিমি (Mimi Chakraborty)। নিউ হেয়ার স্টাইলে সকলকে চমকে দিলেন নায়িকা-সাংসদ। লকডাউন চলছে, শুটিং বন্ধ। হামেশাই চরিত্র অনুযায়ী লুক ক্রিয়েট করতে দেখা যায় নায়িকাদের। সময় একটু নিজের মনের মত করে সাজার। তাই নিউ হেয়ার স্টাইলে  হাজির অভিনেতা। সোমবার তাঁর একটি ফোটোশুটের ভিডিও পোস্ট করেন অভিনেতা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

গাঢ় গোলাপি রঙের স্লিভসেল টপ, সঙ্গে হোয়াইটট জ্যাকেট, হাইলাইট করা চুলে ফ্রিন্জেস কাট, গাড় নিউড কালার লিপস্টিক, কানে রিঙ, সঙ্গে  হাল্কা নেকপিস, পোজ দিচ্ছেন নায়িকা। ছবি পোস্ট করা মাত্রই তাঁর ভক্তরা একের পর এক কমেন্ট করেছেন। 'কিউট গার্ল', 'মাই ফেভারিট লেডি', 'প্রিটি ইউ' ভালাবাসায় ভরিয়ে দিয়েছেন  মিমির (Mimi Chakraborty) অনুরাগীরা। কমেন্ট সেকশনে উঁকি মেরেছেন ইশা সাহাও। তিনি লিখেছেন 'ব্যাঙ্গস'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

লকডাউনে বাড়িতে থেকেই রাজনীতির বিভিন্ন কাজ সামলাচ্ছেন যাদবপুরের সাংসদ। অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন মিমি। তিনি বেক করতে ভালবাসেন, তাই মাঝে মধ্যেই নিত্য নতুন রেসিপি ট্রাই করছেন। আর বাকি পুরো সময় দিচ্ছেন তাঁর পোষ্য ম্যাক্স ও জুনিয়র চিকুকে। আগেরবার লকডাউনে চিকু তাঁর সঙ্গে ছিল, তাকে মিস করছেন প্রতি মুহুর্তে। তবুও জুনিয়র চিকু এসে একটু কষ্ট কমেছে তার, মিমির কথায়- এ যে বড় মায়ার বাঁধন। 

.