ট্রেনে গান গাইলেন মীরাক্কেল চ্যাম্পিয়ন ভিকি, রাখলেন মানবিক আবেদনও

... 

Updated By: Dec 24, 2018, 10:38 PM IST
ট্রেনে গান গাইলেন মীরাক্কেল চ্যাম্পিয়ন ভিকি, রাখলেন মানবিক আবেদনও

নিজস্ব প্রতিবেদন: রবিবারের রাত। মুর্শিদাবাদ থেকে এক্সপ্রেস ট্রেনে চেপে কলকাতা ফিরছিল নাট্যদল ‘সুখচর’। সেখানে ‘ফেরত চাই’ নাটক মঞ্চস্থ করেছে তাঁরা। সেখানকার দর্শকরা ‘সুখচর’-এর নাটক দেখে খুশি। সেই আনন্দ নিয়েই কলকাতা ফিরছিল গোটা নাট্যদল, সঙ্গে ভিকিও। এই সফরেই ঘটে গেল এমন এক ঘটনা যা কল্পনাও করতে পারেননি টেলিভিশন তারকা।

আরও পড়ুন- 'অন্দরমহল' থেকে বিদায়, এখন কি রান্নাঘরেই দিন কাটছে কনীনিকার?

আর পাঁচটা দিনের মতো সেদিনও ট্রেনে গান গাইতে উঠেছিলেন দুই শিল্পী। বক্স বাজিয়ে টেপ রেকর্ডারে মিউজিক ট্র্যাক চালিয়ে দিব্যি চলছিল গানবাজনা। হঠাত্ ভিকিকে দেখে গোটা মহলটাই যেন বদলে গেল। হাতের কাছে তারকাকে পেয়ে মাইক ধরিয়ে দেন শিল্পীরা। অনুরোধ করেন গান গাওয়ার জন্য। বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালকও না করেননি। মাইক হাতে গাইলেন চিরদিনই তুমি যে আমার।  ট্রেন যাত্রীরা কিছু বোঝার আগেই ততক্ষণে মহল তৈরি করে ফেলেছেন ভিকি। হাতে হাতে এগিয়ে এল কিছু আর্থিক সাহায্যও। ভিকি তা গ্রহনও করলেন। দিয়ে দিলেন সঙ্গীত শিল্পীদের হাতে। এই গোটা ঘটনাই ক্যামেরাবন্দি করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেছেন ডান্স বাংলা ডান্সের একদা সঞ্চালক ভিকি।

আরও পড়ুন- ত্রিকোণ প্রেম! অভিনেতা জয় সেনগুপ্তকে নিয়ে জোর লড়াই রাইমা ও প্রিয়াঙ্কার?

মীরাক্কেল (সিজন সিক্স) জয়ী ভিকি এও অনুরোধ করেছেন, ট্রেনে যারা এভাবে গান গেয়ে অর্থ রোজগার করেন তাদের প্রতি সহ-যাত্রীরা যেন সহানুভূতি দেখায়। এমন অনেক সময়ই হয়, শিল্পীদের ফিরিয়ে দেন অনেকেই। ট্রেনে গান গেয়ে রোজরগার করা এই শিল্পীদের না ফেরানোর অনুরোধই করেছেন তিনি। রইল সেই ভিডিয়ো পোস্ট-  

.