দিদি হচ্ছে ছোট্ট মিশা, এখবর নিজেই জানাল শাহিদ কন্যা

ফের খুশির হাওয়া কাপুর ও রাজপুত পরিবারে। দ্বিতীয়বারের জন্য বাবা হচ্ছেন শাহিদ কাপুর, আর মা হচ্ছেন মীরা রাজপুত। দেড় বছরের মেয়ে মিশার মাধ্যমে খুশির এই খবর সকলকে জানালেন শাহিদ-মীরা।

Updated By: Apr 21, 2018, 01:36 PM IST
দিদি হচ্ছে ছোট্ট মিশা, এখবর নিজেই জানাল শাহিদ কন্যা

নিজস্ব প্রতিবেদন: ফের খুশির হাওয়া কাপুর ও রাজপুত পরিবারে। দ্বিতীয়বারের জন্য বাবা হচ্ছেন শাহিদ কাপুর, আর মা হচ্ছেন মীরা রাজপুত। দেড় বছরের মেয়ে মিশার মাধ্যমে খুশির এই খবর সকলকে জানালেন শাহিদ-মীরা।

শাহিদের দ্বিতীয়বার বাবা হওয়া নিয়ে বি-টাউনে বেশকিছুদিন ধরেই গুঞ্জন ছিলই। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মীরার বেশকিছু ছবি দেখে তাঁর মা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। আর এবার সেখবরের সত্যতাই মেয়ে মিশার মাধ্যমে সকলকে জানালেন বলিউডের এই 'হ্যাপি কাপল'। সোশ্যাল সাইটে মেয়ে মিশার একটা হাসিখুশি ছবি পোস্ট করেছেন শাহিদ। যাঁর পাশে রঙিন পেনসিল দিয়ে আঁকা বেলুন, তার ওপরে লেখা 'বিগ সিস্টার'।এবছর অগস্ট মাসেই দু'বছরে পা রাখবে শাহিদ কন্যা মিশা। আর দ্বিতীয় জন্মদিনের আগেই তাঁর কাছে এসে পৌঁছেছে দিদি হওয়ার খুশির খবর।

 

 

প্রসঙ্গত, দু'দিন আগেই মীরাকে কোলে নিয়ে গাড়িতে তুলতে দেখা গেছে মীরা রাজপুতের মাকে। আর মীরার হাতে ছিল মিশার ছোট্ট ছোট্ট হাতে বানানো শিল্পকর্ম।  সাধারণত বাইরে বের হলে মিশাকে মীরার কোলেই দেখা যায়। তবে মীরা সন্তানসম্ভবা বলেই হয় ওইদিন মিশাকে কোলে নিয়েছিলেন তাঁর দিদা।

  আরও পড়ুন-দেবের 'হইচই আনলিমিটেড' মুক্তি পাবে বিদেশেও

.