Jojo: 'আমার সন্তানের উপর আসবে ভাবতে পারিনি', জি ২৪ ঘণ্টা ডিজিটালে অকপট মিস জোজো...

Miss Jojo: সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কটূক্তির শিকার হয়েছিলেন জোজোর ছেলে আদি। সেই বিষয়ে পরবর্তী কোনও রকম পদক্ষেপ নিয়েছেন কিনা সেই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরবর্তী ভাবনার ব্যাপারে।

Updated By: Mar 3, 2024, 11:55 AM IST
Jojo: 'আমার সন্তানের উপর আসবে ভাবতে পারিনি', জি ২৪ ঘণ্টা ডিজিটালে অকপট মিস জোজো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চার বছর আগে মিস জোজোর কোল আলো করে এসেছিল এক ফুটফুটে ছেলে। নাম তার আদি। রক্তের সঙ্গে কোনও সম্পর্ক না থাকলেও মিস জোজো কোনওদিনও আদিকে দত্তক পুত্র রূপে দেখেননি। অন্য মায়েদের মতোই তিনিও তাঁর ছেলের সঙ্গে নানান মজার মুহূর্তের ছবি পোস্ট করেন গায়িকা। 
সম্প্রতি সেরকমই একটি রিল পোস্ট করেন তিনি। সেখানে গায়িকাকে সাজতে দেখা যাচ্ছে আর তাঁর ছেলের হাতে রয়েছে একটি মেক আপ কিট। তা দেখেই গায়িকা তাঁকে জিজ্ঞেস করেন 'এগুলো কী?', গায়িকার ছেলে উত্তরে বলে ওঠে 'মেক আপ'। আর এই সুন্দর মুহূর্তই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন গায়িকা। আর তারপরই হয় সমস্যার শুরু।

আরও পড়ুন: Kanchan Weds Shrimoyee: নতুন করে পথচলা, শ্রীময়ীর বন্ধনে বাঁধা পড়লেন কাঞ্চন
এই ভিডিয়ো দেখে এক ফলোয়ার কমেন্টে লিখেছেন, 'বাবা! অ্যাডপ্ট যখন নিলেনই ভাল বাড়ির ছেলে নিতে পারতে। মানায়নি'। এই কমেন্ট যিনি করেছেন তাঁর নাম উল্লেখ করেননি মিস জোজো। তবে তারপরই উত্তেজিত হয়ে যান গায়িকা। লাইভে এসে তিনি বলেছেন, 'আমি ভালো বাড়ির ছেলে নিয়েছি না খারাপ বাড়ির ছেলে নিয়েছি তাতে আপনার কী। আপনি খাওয়াচ্ছেন? আমি জানি না ওনার কোনও সন্তান আছে কিনা। তবে এটুকু বলতে পারি যখন কোনও সন্তান অ্যাডপ্ট করা হয় তখন তাঁর লুক দেখে করা হয় না। এটুকু জ্ঞান তো থাকা উচিত'। রীতিমতো হুঁশিয়ারি দিয়ে গায়িকা এও বলেছেন, শিল্পীদের অনেক কিছু থেকে বিরত থাকতে হয়। তিনি যদি শিল্পী না হতেন, মিস জোজোর তকমা না থাকত তাহলে ছেলেকে নিয়ে যাঁরা খারাপ কথা বলেন তাঁদের জিভ টেনে ছিঁড়ে নিতেন। 
এই বিষয়ে পরবর্তী কোনও পদক্ষেপ তিনি নিয়েছেন কিনা সেই বিষয়ে জিজ্ঞাসা করা হলে মিস জোজো জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, 'এখনও অবধি আমি কোনও রকম আইনি পদক্ষেপ নিইনি। তবে খুব শীঘ্রই নেব। আগে কখনও এই ধরনের কোনও সমস্যার সম্মুখীন হইনি তাই পুরো পদ্ধতিটাতে পা রাখার আগে ভালো ভাবে জেনে নেওয়া দরকার। তাছাড়াও আমার বাড়ির লোকের সঙ্গে এই বিষয়ে আলোচনার জন্যও কিছুটা সময় নিচ্ছি। তাছাড়া এই বিষয়ে সাইবার ক্রাইম আমার পাশে থাকবে কিনা জানিনা। সেলেব হিসেবে এই ধরনের সমস্যার সম্মুখীন প্রায়ই হতে হয় আমাকে। তবে সেটা আমার সন্তানের উপর আসবে ভাবতে পারিনি'।

আরও পড়ুন: Anant Ambani Wedding | Shah Rukh Khan: ভরা অনুষ্ঠানে 'জয় শ্রী রাম' চিৎকার শাহরুখের! তারপর...
অভিনেত্রী আরও জানান, 'আমি লাইভে এসে এই ব্যাপারে কথা বলার পর অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে মেসেজ করেছেন। প্রতিদিন অনেকেই তাঁদের সন্তানদের নিয়ে এইধরনের কুরুচিকর মন্তব্য শুনে থাকেন, কিন্তু কিছু করে উঠতে পারেন না। তাঁরা প্রত্যেকেই আমাকে বলেছেন আমি তাঁদেরকে সাহস জুগিয়েছি।' 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.