'বলিউডের মাইকেল জ্যাকসন', ৯০ এর বৃদ্ধ সেজে জমিয়ে নাচলেন মিঠুন চক্রবর্তী

 আবারও একবার বুঝিয়ে দিলেন এই বয়সেও তিনিই 'বলিউডের মাইকেল জ্যাকসন'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 28, 2020, 07:28 PM IST
'বলিউডের মাইকেল জ্যাকসন', ৯০ এর বৃদ্ধ সেজে জমিয়ে নাচলেন মিঠুন চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : সেজেছিলেন ৯০ বছরের বৃদ্ধ। আর এই লুকেই মাইকেল জ্যাকসনের স্টাইলে জমিয়ে নাচলেন মিঠুন চক্রবর্তী। আবারও একবার বুঝিয়ে দিলেন এই বয়সেও তিনিই 'বলিউডের মাইকেল জ্যাকসন'।

৮-৯ এর দশকে বলিউডে হিন্দি ছবির দুনিয়ায় নিজস্ব নাচের নাচের স্টাইলে ঝড় তুলেছিলেন মিঠুন চক্রবর্তী। 'ডিস্কো ডান্সার' ছবিতে মিঠুনের নাচের কথা দর্শক এখনও ভোলেননি। বেশ কয়েকবছর আগে সর্বভারতীয় চ্যানেলে 'এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুছ ভি' বলে একটি শোয়ে হাজির হয়েছিলেন সকলের প্রিয় 'মিঠুন দা'। সম্প্রতি, সেই ভিডিয়ো আবারও নেট দুনিয়ায় উঠে এসেছে। যেখানে ৯০-বছরের বৃদ্ধ সেজে নাচ করে শোয়ের বিচারক ফারহা খান, অন্নু মালিক সহ দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা। বিন্দুমাত্র বুঝতে দেননি তিনিই মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন-দুবাইতে হল অন্নপ্রাশন, মামা নয়, বাবা-মায়ের হাতে ভাত খেল ডিম্পির ছেলে

আরও পড়ুন-মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের, অভিযোগে নাম রয়েছে যোগিতা বালির

ইউটিউবে নতুন করে উঠে আসা ভিডিয়োটি ভাইরাল হয়েছে। বর্তমানে মিঠুন চক্রবর্তীর বয়স ৭০। বহুদিন হল তিনি বড়পর্দা ও ছোটপর্দা থেকে দূরেই রয়েছেন। সম্প্রতি এক মডেলের আনা ধর্ষণের অভিযোগে শিরোনামে উঠে এসেছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর নাম। এমনকি অভিযোগে অভিনেতার স্ত্রী যোগিতা বালির নামও রয়েছে। যদিও এই মামলাতেও মুখ খোলেননি অভিনেতা।