Mousumi Chatterjee on Jaya Bachchan: 'আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ' পাপারাৎজিদের বললেন মৌসুমী চট্টোপাধ্যায়...

Mousumi Chatterjee: সম্প্রতি একটি ইভেন্টে হাজির হন মৌসুমী চট্টোপাধ্যায়। যথারীতি তাঁর ছবি তোলার জন্য তাঁকে দাঁড়াতে বলেন পাপারাৎজিরা। তিনি না দাঁড়ানোয় কেউ কেউ তাঁকে জয়া বচ্চনের সঙ্গে তুলনা করেন। সেই সময়েই মৌসুমী বলে ওঠেন...

Updated By: Mar 20, 2024, 09:27 PM IST
Mousumi Chatterjee on Jaya Bachchan: 'আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ' পাপারাৎজিদের বললেন মৌসুমী চট্টোপাধ্যায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এখন সর্বত্রই পাপারাৎজিদের(Paparazzi) ভিড়। কোনও ইভেন্টের রেড কার্পেট হোক বা কারোর ব্যক্তিগত অনুষ্ঠান, সবজায়গাতেই হাজির হয়ে যায় পাপারাৎজিরা। তাঁরা ক্যামেরাবন্দি করেন সেলেবদের। কখনও সেলেবরা হাসিমুখেই পোজ দেন, কেউ কেউ আবার বিরক্তও হন। এই বিরক্তের তালিকায় প্রথম নাম জয়া বচ্চন। প্রায়শই পাপারাৎজিদের সঙ্গে দুর্বব্যবহারও করেন তিনি। এবার হাসির ছলেই জয়া বচ্চনের(Jaya Bachchan) সমালোচনা করে ফেললেন আরেক বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়(Mousumi Chatterjee)। 

আরও পড়ুন- Angana Roy: ভালোবাসায় লুকোচুরি, চোরের প্রেমে পড়েছেন অঙ্গনা!

সম্প্রতি একটি ইভেন্টে হাজির হন মৌসুমী চট্টোপাধ্যায়। যথারীতি তাঁর ছবি তোলার জন্য তাঁকে দাঁড়াতে বলেন পাপারাৎজিরা। কিন্তু অভিনেত্রী তাঁর চেনা এক ব্যক্তির সঙ্গে কথা বলতে এগিয়ে যান। তখন ওই মহিলাই মৌসুমী চট্টোপাধ্যায়কে বলেন যে জয়া বচ্চন কখনই ছবি তুলতে চান না। সেই সময় ফিরে এসে মৌসুমী চট্টোপাধ্যায় বলেন যে তিনি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ। অভিনেত্রীর এই মন্তব্য থেকে শুরু হয়ে নতুন বিতর্ক। 

সেই ভিডিয়ো রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে অনেকেই মৌসুমী চট্টোপাধ্যায়ের সঙ্গে একমত হয়েছেন। কেউ আবার জয়া বচ্চনের পক্ষ নিয়ে লিখেছেন, একজন বয়স্ক মানুষ এত ফ্ল্যাশ নাই বা পছন্দ করতে পারে। তবে একবাক্যে সবাই স্বীকার করেছেন মৌসুমীর হাস্যরসকে। 

আরও পড়ুন- Priyanka Chopra in Ayodhya: মেয়েকে কোলে নিয়ে আচমকাই রামমন্দিরে প্রিয়াঙ্কা, সঙ্গে নিক জোনাসও...

প্রসঙ্গত, কপিল শর্মা শোয়ে গিয়েছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়। সেখানে তিনি তাঁর হাস্যরস দিয়ে প্রায় কপিলের কথা বন্ধ করে দিয়েছিলেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেও ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো। যেখানে তিনি মুম্বইয়ের ভাষা নিয়ে সমালোচনা করছিলেন, যা শুনে হেসে অস্থির সকলেই। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.