Drug Case: মাদক সহ ১ অভিনেত্রীকে গ্রেফতার করল NCB

NCB-র জেরায় চাঁদ মহম্মদ শেখ জানিয়েছেন, এই মাদক তিনি মীরা রোডের এক সরবরাহকারীর কাছ থেকে পেয়েছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 3, 2021, 07:37 PM IST
Drug Case: মাদক সহ ১ অভিনেত্রীকে গ্রেফতার করল NCB

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় মাদক সহ এক টলিউড অভিনেত্রীকে গ্রেফতার করল NCB। শনিবার রাতে মীরা রোডের একটি হোটেল থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পাশপাশি, ৪০০ গ্রাম MD সহ আরও এক ব্যক্তিকেও গ্রফতার করা হয়েছে। ধৃত ব্যক্তির নাম চাঁদ মহম্মদ শেখ। তবে অভিনেত্রীর নাম এখনও জানা যায়নি।

শনিবার রাতে ভারসোভা, বান্দ্রা, মীরা রোড সহ মুম্বইয়ের বিভিন্ন এলাকায় তল্লাশি চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। জানা যাচ্ছে, NCB-র জেরায় চাঁদ মহম্মদ শেখ জানিয়েছেন, ওই মাদক তিনি মীরা রোডের এক সরবরাহকারীর কাছ থেকে পেয়েছেন। এদিকে ওইদিন রাতেই মীরা রোডের ক্রাউন বিজনেস হোটেলে আচমকাই হানা দেন NCB-র আধিকারিকরা। সেখান থেকে মাদক মামলায় এক টলিউড অভিনেত্রীকে আটক করা হয়, বয়স ২০। তবে পালিয়ে যেতে সক্ষম হন  সইদ নামে এক মাদক সরবরাহকারী। NCB ওই দক্ষিণী অভিনেত্রীর কাছ থেকেও মাদক বাজেয়াপ্ত করে। এই মামলায় ক্রাউন বিজনেস হোটেলের মালিকের কোনও ভূমিকা রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন-অফিসে নতুন বস! দায়িত্বভার ছাড়লেন Raj Chakraborty?

প্রসঙ্গত শুক্রবারও মাদক মামলায় ৩ জনকে গ্রেফতার করে NCB। ধৃতদের কাছ থেকে বেশকিছু পরিমাণ মাদক বাজেয়াপ্ত করেছিল NCB আধিকারিকরা। প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মত্যুর প্রসঙ্গ ধরেই উঠে আসে বলিউডে মাদক চক্রের প্রসঙ্গ। 

.