Raj Kundra ব্রিটিশ নাগরিক, জামিন পেলেই বিদেশে পালাতে পারেন, আশঙ্কায় Mumbai Police

জামিন পেলেন না রাজ কুন্দ্রা, আপাতত আরও বেশ কয়েকটা দিন জেলেই থাকতে হবে শিল্পা শেট্টির স্বামীকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2021, 02:37 PM IST
Raj Kundra ব্রিটিশ নাগরিক, জামিন পেলেই বিদেশে পালাতে পারেন, আশঙ্কায় Mumbai Police

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি (Pornography) মামলায় জামিন পেলেন না রাজ কুন্দ্রা (Raj Kundra)। রাজের জামিনের শুনানি ২০ অগস্ট পর্যন্ত পিছিয়ে দিয়েছে মুম্বই সেশন কোর্ট। আপাতত আরও বেশ কয়েকটা দিন জেলেই থাকতে হবে শিল্পা শেট্টির স্বামীকে। ১৪ দিনের জেল হেফাজত শেষে মঙ্গলবার আদালতে পেশ করা হয় রাজ কুন্দ্রাকে।

এদিন রাজ কুন্দ্রার (Raj Kundra) জামিনের আবেদনের তীব্র বিরোধিতা করে মুম্বই পুলিস (Mumbai Police)। মুম্বই পুলিসের তরফে আশঙ্কা প্রকাশ করা হয়, তিনি একজন ব্রিটিশ নাগরিক, তাই জামিন পেলেই বিদেশে পালাতে পারেন রাজ। তদন্তকারী আধিকারিকদের দাবি, পর্ন বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে রাজকে, তাই তাঁকে জামিনে ছাড়া হলে সমাজের কাছে ভুল বার্তা পৌঁছবে। অপরাধ দমন শাখার তরফে আদালতকে আরও জানানো হয়, কুন্দ্রা মামলায় সহযোগিতা করছেন না। যেহেতু তাঁদের তদন্ত চলছে, তাই অনেক সাক্ষী এবং ভুক্তভোগী তাদের সাক্ষ্য রেকর্ড করতে এগিয়ে আসছেন। কুন্দ্রা একজন প্রভাবশালী ব্যক্তি, উনি গ্রেফতারের আগে অনেক প্রমাণ নষ্ট করেছেন, বাকিটাও নষ্ট করতে পারেন এবং সাক্ষীদের প্রভাবিত করতে পারেন। পুলিসের তরফে আরও জানানো হয়, রাজের শ্যালক প্রদীপ বক্সীও এখন ওয়ানটেডের তালিকায়। রাজ জামিনে ছাড়া পেলে, তিনি প্রদীপ বক্সীকেও প্রভাবিক করতে পারেন।

আরও পড়ুন-'অন্তঃসত্ত্বা হওয়ার পর যৌন ইচ্ছা হারিয়ে গিয়েছিল', SEX লাইফ নিয়ে খোলামেলা Kareena

এদিকে রাজ কুন্দ্রার  (Raj Kundra) আইনজীবী আদালতকে জানান, ম্যাজিস্ট্রেট আদালতের রায়ে গলদ আছে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে কোনও পাকাপোক্ত প্রমাণই নেই। পুলিশের তরফে এই কেস নিয়ে জুলাই মাসে চার্জশিট পেশ করা হয়েছিল, কিন্তু তাতে রাজের নাম ছিল না। পুরো বিষয়টিই অনুমানের ভিত্তিতে চলছে। 

এদিন দুই পক্ষের বক্তব্য শোনার পর রাজের জামিনের শুনানির দিন ২০ অগস্ট পর্যন্ত পিছিয়ে দেয় আদালত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)