Munawar Faruqui: তবে কি এবার রাজনীতিতে যোগ বিগ বস বিজেতার? নিজেই জানালেন আসল সত্যি...

Munawar Faruqui: সম্প্রতি প্রশ্ন উঠছে যে মুনাওয়ার কি এবার পা রাখতে চলেছেন রাজনীতিতে? মুনাওয়ারকে সম্প্রতি একটি ইভেন্টের সময় প্রশ্ন করা হয়েছিল যখন তিনি স্পষ্ট করেছিলেন যে তিনি এতে "আগ্রহী" নন।

Updated By: Apr 5, 2024, 11:02 AM IST
Munawar Faruqui: তবে কি এবার রাজনীতিতে যোগ বিগ বস বিজেতার? নিজেই জানালেন আসল সত্যি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুনাওয়ারের ফ্যান ফলোয়িং সম্পর্কে কে না জানে, তাঁর বিগ বসের পারফরম্যান্সও ছিল চোখে পড়ার মতো। বিগ বসে বিজেতা হওয়ার পর থেকে তাঁর জনপ্রিয়তা আরও বেড়েছে। তবে সম্প্রতি প্রশ্ন উঠছে যে মুনাওয়ার কি এবার পা রাখতে চলেছেন রাজনীতিতে? মুনাওয়ারকে সম্প্রতি একটি ইভেন্টের সময় প্রশ্ন করা হয়েছিল যখন তিনি স্পষ্ট করেছিলেন যে তিনি এতে "আগ্রহী" নন।

আরও পড়ুন: Vijay Deverakonda-Rashmika Mandanna: বারংবার সম্পর্কের কথা অস্বীকার! এবার ঘুরতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজয়-রশ্মিকা...
এক সংবাদ মাধ্যমের অনলাইন প্ল্যাটফর্মে শেয়ার করা একটি ভিডিওতে, মুনাওয়ারকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি লোকসভা নির্বাচনের আগে রাজনৈতিক দলগুলি থেকে তাদের সঙ্গে যোগ দেওয়ার প্রস্তাব পাচ্ছেন কিনা। এটিতে, বিগ বস ১৭ বিজয়ী হেসে বলেছিলেন যে এটি আলোচনা করার সঠিক জায়গা নয়। তিনি শীঘ্রই রাজনীতিতে যোগ দেবেন কিনা জানতে চাইলে মুনাওয়ার স্পষ্ট করে বলেন, “না, আমি আগ্রহী নই”। 

কিছুদিন আগেই মুম্বাইয়ের একটি হুক্কা পার্লারে অভিযানের সময় মুনাওয়ার ফারুকিকে আরও ১৪ জনের সঙ্গে আটক করা হয়েছিল। মুম্বাইয়ের বোরা বাজারে অভিযান চালানো হয়। একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, “অভিযানের সময়, পুলিশ স্ট্যান্ড-আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকী এবং অন্যদের জয়েন্টে হুক্কা ধূমপান করার মুহূর্তে পায়। আমাদের কাছে তাঁদের অভিনয়ের একটি ভিডিয়োও রয়েছে। আমরা ফারুকী এবং অন্যদের আটক করেছিলাম, কিন্তু পরে তাদের যেতে দেওয়া হয়েছিল কারণ তাঁদের বিরুদ্ধে আরোপিত ধারাগুলি জামিনযোগ্য ছিল”।

আরও পড়ুন: Mrunal Thakur: '২০০০-এর বেশি দামের জামা কেনা আমার কাছে বিলাসিতা...'
মুনাওয়ার সহ যাঁদেরকে আটক করা হয়েছিল, তাঁদের বিরুদ্ধে আইপিসি ধারা ২৮৩ (জনসাধারণের পথ বা নৌ চলাচলের লাইনে বিপদ বা বাধা), ৩৩৬ (অন্যের জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করার কাজ) সহ সিগারেট এবং অন্যান্য তামাকজাত দ্রব্য আইনের অধীনে মামলা করা হয়েছে বলে জানা গেছে। তবে কয়েক ঘণ্টার মধ্যেই তাঁদের ছেড়ে দেওয়া হয়।
মুনাওয়ার ফারুকীকে ২০২১ সালেও একটি স্ট্যান্ড-আপ শো চলাকালীন ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। জামিন পাওয়ার আগে তিনি ২৭ দিন জেলে ছিলেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.