মারের চোটে কেটে গেল মুখ, বন্ধুর বিরুদ্ধে এফআইআর জনপ্রিয় অভিনেত্রীর

পুলিস তদন্ত শুরু করেছে 

Updated By: Aug 31, 2019, 05:11 PM IST
মারের চোটে কেটে গেল মুখ, বন্ধুর বিরুদ্ধে এফআইআর জনপ্রিয় অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন: ফ্ল্যাট ছেড়ে দিতে বলাতেই রুমমেট তাঁকে মারধর করেছেন। রুমমেটের মাও তাঁকে গ্লাস ছুড়ে মেরেছেন। ফলে অজ্ঞান হয়ে যান তিনি। রুমমেট এবং তাঁর মায়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ করে এফআইআর দায়ের করলেন জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের (নামকরণ) অভিনেত্রী নলিনি নেগী।

আরও পড়ুন : নিজেকে আঘাত করছেন সলমন, কেন এমন করছেন ভাইজান! ভাইরাল ভিডিয়ো
রিপোর্টে প্রকাশ, টেলি অভিনেত্রী নলিনির ওশিওয়াড়ার ফ্ল্যাটে থাকতেন প্রীতি রানা বলে তাঁরই এক বন্ধু। মুম্বইতে যখন ঘর খুঁজে পাচ্ছিলেন না প্রীতি, সেই সময় নলিনি তাঁকে থাকার জায়গা দেন। সেই থেকে নলিনির ২ কামরার ফ্ল্যাটে থাকতে শুরু করেন প্রীতি। বেশ কয়েক বছর নলিনির ফ্ল্যাটে থাকার পরও প্রীতি সেখান থেকে যাওয়ার নাম করছিলেন না। সম্প্রতি নলিনির এক বন্ধু সেখানে থাকার জন্য আসেন। এরপরই প্রীতিকে সেখান থেকে চলে যেতে বলেন নলিনি।

ছবি সংগৃহীত


অভিনেত্রীর দাবি, প্রীতিকে সেখান থেকে চলে যেতে বলাতেই ক্ষেপে যান তিনি। গত বুধবার প্রথমে নলিনির সঙ্গে কথা কথান্তরে জড়িয়ে পড়েন তিনি। এরপর সেখানে এসে হাজির হন প্রীতির মা। কথা কাটাকাটির পর প্রীতির মা নলিনিকে গ্লাস ছুড়ে মারেন। আঘাত পেয়ে নলিনি অজ্ঞান হয়ে পড়েন। শুধু তাই নয়, প্রীতি এবং তাঁর মা বন্ধুর সামনেই নিলিনিকে মারধর করে, অকথ্য ভাষায় তাঁকে গালিগালাজ করেত শুরু করেন বলে অভিযোগ।

আরও পড়ুন : রানুর মেয়ে স্বাতীও গাইছেন গান, ফেসবুকে ভিডিয়ো নিয়ে শোরগোল
বিষয়টি জানাজানি হতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। এরপরই থানায় প্রীতি এবং তাঁর মায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নলিনি নেগী।

.