জয়া, ঐশ্বর্য, আরাধ্যার করোনা রিপোর্ট নেগেটিভ, জানাল নানাবতী হাসপাতাল

অমিতাভ বচ্চন নিজেই টুইট করে জানান, তাঁর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি রয়েছেন

Updated By: Jul 12, 2020, 10:01 AM IST
জয়া, ঐশ্বর্য, আরাধ্যার করোনা রিপোর্ট নেগেটিভ, জানাল নানাবতী হাসপাতাল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার রাতেই করোনা পজেটিভ বলে টুইট করে জানিয়ে ছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন। এরপরই জল্পনা শুরু হয়ে যায় তাঁদের পরিবারের বাকি সদস্যদের শারীরিক অবস্থা নিয়ে। রবিবার মাঝ রাত পর্যন্ত যা খবর, তাতে জানা গিয়েছে অমিতাভের স্ত্রী জয়া বচ্চন, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা সুস্থ রয়েছেন। সূত্রের খবর ছিল তাঁদের ৩ জনের কোভিড-১৯- এর অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ সকালে নানাবতী হাসপাতালের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়, নমুনা পরীক্ষায় তাঁদের রিপোর্ট নেগেটিভ। জানা যাচ্ছে, দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছে।

অমিতাভ বচ্চন নিজেই টুইট করে জানান, তাঁর করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিবারের বাকি সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তার কিছুক্ষণের মধ্যে জুনিয়র বচ্চনের টুইট। তাঁরও পজেটিভ এসেছে বলে জানান অভিষেক। হাল্কা উপসর্গ রয়েছে তাঁদের শরীরে। নানাবতী হাসপাতালে চিকিত্সাধীন অমিতাভ এবং অভিষেক।

আরও পড়ুন- কেমন আছেন অমিতাভ, হাসপাতালে বসেই ট্য়ুইট করে জানালেন অভিষেক বচ্চন

বিগবি-র করোনার খবর প্রকাশ্যে আসতেই মন ভারাক্রান্ত হয়ে ওঠে গোটা দেশের। তাঁর আরোগ্য কামনায় সকাল থেকেই যজ্ঞ-পূজা অর্চ্চনা শুরু করে দিয়েছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও চলছে নেটিজেনদের প্রার্থনা। বিগবির বয়সই ভাবাচ্ছে ভক্তদের। বেশ কিছুদিন ধরে লিভারজনিত সমস্যায় ভুগছেন বলে জানা যায়। তবে, বয়সকে বরাবরই ফুত্কারে উড়িয়ে দিয়েছেন বিগবি। তাই নেটিজেনদের একাংশ বলছেন, এবার করোনাকে হারিয়ে বিগবি বলতেই পারেন, বুড্ডা হোগা তেরা বাপ!