অস্ত্রোপচারেও লাভ হল না, বাইক দুর্ঘটনা প্রাণ কাড়ল জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা Sanchari Vijay-র

চিকিৎসকদের শত চেষ্টার পরও কোনও লাভ হল না। বাঁচানো গেল না জাতীয় পুরস্কারপ্রাপ্ত দক্ষিণী অভিনেতা সঞ্চারি বিজয়-(Sanchari Vijay)কে। সোমবার, অভিনেতাকে মৃত বলে ঘোষণা করল হাসপাতাল কর্তৃপক্ষ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 14, 2021, 05:26 PM IST
অস্ত্রোপচারেও লাভ হল না, বাইক দুর্ঘটনা প্রাণ কাড়ল জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা Sanchari Vijay-র

নিজস্ব প্রতিবেদন : চিকিৎসকদের শত চেষ্টার পরও কোনও লাভ হল না। বাঁচানো গেল না জাতীয় পুরস্কারপ্রাপ্ত দক্ষিণী অভিনেতা সঞ্চারি বিজয়-(Sanchari Vijay)কে। সোমবার, অভিনেতাকে মৃত বলে ঘোষণা করল হাসপাতাল কর্তৃপক্ষ। 

শনিবার বন্ধুর বাড়ি থেকে বাইকে করে ফেরার পথে পথ দুর্ঘটনায় মাথায় গুরুতর চোট পান সঞ্চারি বিজয় (Sanchari Vijay)। বাইক স্কিড করে যাওয়ায় ল্যাম্পপোস্ট আঘাত লাগে অভিনেতার। মস্তিস্কের ডান দিকে আঘাত লাগে এবং রক্তক্ষরণ হচ্ছে বলে জানান চিকিৎসকরা। রবিবার সঞ্চারি বিজয়-(Sanchari Vijay)-এর অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তাঁকে ২দিন লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তবে শেষ রক্ষা হল না। ধীরে ধীরে অভিনেতার মস্তিস্ক কাজ করা বন্ধ করে দেয় বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। অভিনেতার পরিবারের তরফে তাঁর ভাই সিদ্ধেশ কুমার অভিনেতার অঙ্গদানের কথা জানিয়েছেন। 

২০১১ সালে 'রঙ্গাপ্পা হোগবিত্না' ছবির মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রাখেন সঞ্চারি বিজয় (Sanchari Vijay)। পরে দক্ষিণের একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। 'নান্নু আভানাল্লা' নামে একটি ছবিতে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কার পান অভিনেতা। শেষবছর তাঁকে দেখা গিয়েছে ২০২০-তে মুক্তি পাওয়া 'অ্যাক্ট ১৯৭৮' ছবিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.