স্ত্রী থাকা সত্ত্বেও নিহারিকার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান নওয়াজ, বিস্ফোরক দাবি

Updated By: Oct 25, 2017, 03:41 PM IST
স্ত্রী থাকা সত্ত্বেও নিহারিকার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান নওয়াজ, বিস্ফোরক দাবি

সংবাদ সংস্থা : বলিউডে কেরিয়ার শুরুর দিকে কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে সম্প্রতি বিস্ফোরক সব উক্তি করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। আত্মজীবনী 'অ্যান অর্ডিনারি লাইফ'-এ বলিউড অভিনেতা নওয়াজের সঙ্গে মডেল নিহারিকা সিং-এর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। কিন্তু, নওয়াজের অকপট স্বীকারোক্তির পর এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ‘মিস লাভলি’ খ্যাত অভিনেত্রী নিহারিকা সিং।

আরও পড়ুন : শুধু শরীরের খিদে মেটানোর জন্যই মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম, অকপট নওয়াজ 

স্পটবয়-এর এক সাক্ষাত্কার অনুযায়ী, নিহারিকা সিং দাবি করেছেন, নওয়াজউদ্দিন সিদ্দিকি যখন তাঁর সঙ্গে সম্পর্কে জড়ান, সেই সময় তিনি জানতেন না, অভিনেতা বিবাহিত। তাঁর স্ত্রী রয়েছেন বাড়িতে। শুধু তাই নয়, নওয়াজউদ্দিন বিবাহিত কি না, সে বিষয়ে ওই সময় তিনি কোনও স্পষ্ট উত্তর পাননি বলেও দাবি করেছেন নিহারিকা সিং। পাশাপাশি ভবিষ্যতে আর কখনও নওয়াজের সঙ্গে অভিনয় করবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন বলিউডের ওই মডেল অভিনেত্রী।

তবে নওয়াজ যে ধরণের মন্তব্য তাঁর সম্পর্কে করেছেন, তাতে নিজেকে অসহায় কখনও মনে করছেন না তিনি। পাশাপাশি, নওয়াজের মত করে সব পুরুষকে একই দাড়িপাল্লায় মাপা উচিত নয় বলেও মন্তব্য করেন নিহারিকা।

প্রসঙ্গত, নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই নিহারিকা আরও দাবি করেন, ২০০৯ সালে ‘মিস লাভলি’র শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। ওই সময় খুব অল্প দিনের জন্য নওয়াজের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু, নওয়াজ সুপরিকল্পিতভাবে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কের কথা সবার সামনে তুলে ধরেছেন। শুধুমাত্র নিজের আত্মজীবনীর বিক্রি বাড়ানোর জন্যই নওয়াজ ওই ধরণের মন্তব্য করেছেন বলে দাবি করেছেন নিহারিকা।

.