সহানুভূতি কুড়নোর জন্য বিচ্ছেদ নিয়ে ভুল খবর ছড়াচ্ছেন নওয়াজ, বিস্ফোরক আলিয়া

নওয়াজের পিআর গ্রুপের তরফেই ওই মনগড়া নোটিস প্রকাশ্যে আনা হয়েছে প্রচারের জন্য়, দাবি স্ত্রীর

Edited By: জয়িতা বসু | Updated By: May 29, 2020, 11:39 AM IST
সহানুভূতি কুড়নোর জন্য বিচ্ছেদ নিয়ে ভুল খবর ছড়াচ্ছেন নওয়াজ, বিস্ফোরক আলিয়া

নিজস্ব প্রতিবেদন : ​বিচ্ছেদের জন্য ৩০ কোটি দাবি করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকির কাছে। সেই সঙ্গে মুম্বইয়ের ইয়ারি রডের একটি ৪ বিএইচকে ফ্ল্যাটও দাবি করেন আলিয়া। এমনই একটি রিপোর্টে জোর শোরগোল শুরু হয় সংবদমাধ্যম জুড়ে। যার উত্তরে এবার পালটা দাবি করলেন আলিয়া।

তিনি দাবি করেন, নওয়াজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তাঁর নাম করে যে খোরপোশের অঙ্ক সামনে এসেছে, তা ঠিক নয়। বিচ্ছেদের জন্য তিনি যে অঙ্কের খোরপোশ দাবি করেছেন বলে ওই নোটিসে জানানো হয়েছে, তা পুরোটাই মনগড়া। নওয়াজের পিআর গ্রুপের তরফেই ওই মনগড়া নোটিস প্রকাশ্যে আনা হয়েছে প্রচারের জন্য়। শুধু তাই নয়, পরপর যে খবর ছড়ানো হচ্ছে নওয়াজউদ্দি সিদ্দিকির পিআর গ্রুপের তরফে, তার পুরোটা যেন বিশ্বাস না করা হয়, এমনও দাবি করেন আলিয়া ওরফে অঞ্জলি কিশোর পান্ডে।

আরও পড়ুুন : ​ফ্ল্যাটের সঙ্গে বিপুল অঙ্কের খোরপোশ দাবি নওয়াজের স্ত্রী আলিয়ার

প্রসঙ্গত, নওয়াজের সঙ্গে বিচ্ছেদ বাবাদ আলিয়া সিদ্দিকি ৩০ কোটি খোরপোশের সঙ্গে মুম্বইয়ের ইয়ারি রোডে একটি ৪ বিএইচকে ফ্ল্যাট দাবি করেছেন বলে রিপোর্টে প্রকাশ পায়। যার উত্তরে আলিয়া পালটা দাবি করেন, খোরপোশবাবদ যে অঙ্কের অর্থ প্রকাশ্যে আনা হচ্ছে, তা ভুল। তিনি তাঁর সন্তানদের পুরো দায়িত্ব চেয়েছেন বলেও দাবি করেন অভিনেতার স্ত্রী।

 

.