Viral Video: মুম্বইয়ের লোকাল ট্রেনে নওয়াজউদ্দীন, অভিনেতার সাধারণ জীবনযাপনে মুগ্ধ নেটদুনিয়া, দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে যে, কালো রঙের প্যান্ট ও বেগুণী রঙের টিশার্ট পরেছেন নওয়াজউদ্দীন(Nawazuddin Siddiqui), মুখে সাদা মাস্ক, চোখে রোদচশমা ও মাথায় টুপি। এক ঝলকে তাঁকে চেনা দায়। 

Updated By: Mar 30, 2022, 01:43 PM IST
Viral Video: মুম্বইয়ের লোকাল ট্রেনে নওয়াজউদ্দীন, অভিনেতার সাধারণ জীবনযাপনে মুগ্ধ নেটদুনিয়া, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঝড় তুলেছে নওয়াজউদ্দীন সিদ্দিকীর(Nawazuddin Siddiqui) একটি ভিডিও। নির্মল ভুরা নামের এক ব্যক্তি ইনস্টাগ্রামে(Instagram) পোস্ট করেছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের ব্যস্ত রেলস্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে নওয়াজউদ্দীন। এরপর ট্রেনে চড়েনও তিনি। পরবর্তীকালে অভিনেতা জানান যে মুম্বইয়ের জ্যাম এড়াতে এখনও লোকাল ট্রেনে যাতায়াত করেন তিনি। 

ভিডিওতে দেখা যাচ্ছে যে, কালো রঙের প্যান্ট ও বেগুণী রঙের টিশার্ট পরেছেন নওয়াজউদ্দীন, মুখে সাদা মাস্ক, চোখে রোদচশমা ও মাথায় টুপি। এক ঝলকে তাঁকে চেনা দায়। ভিডিও-র ক্যাপশনে লেখা,মুম্বইয়ের লোকাল ট্রেনে আমার বিপরীতে বসে রয়েছে নওয়াজউদ্দীন সিদ্দিকী। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও(Viral Video)। সেই ভিডিও দেখে নওয়াজের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

সাধারণ জীবন যাপন করতে ভালোবাসেন নওয়াজ। তাঁর এই সাধারণ লাইফস্টাইলের প্রশংসা করছে গোটা নেটদুনিয়া। একজন নেটিজেন লিখেছেন,'নওয়াজ একজন রত্ন', আরেক সোশ্যাল মিডিয়া ইউজার লিখেছেন,'অসামান্য প্রতিভা, তাঁর হার্ড ওয়ার্ক ও মাটির কাছাকাছি থাকাকে সম্মান করি।'অনেকে আবার এই ভিডিও-র বিরোধিতাও করেছেন। তাঁরা লিখেছেন, এভাবেই যাতায়াত করা উচিত। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। 

আরও পড়ুন: RRR-Alia Bhatt: রাজামৌলিকে আনফলো, প্রোফাইল থেকে উধাও ট্রিপল আরের ছবি, কী কারণে চটলেন আলিয়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.