মাদককাণ্ডে এবার কৌতুকশিল্পী ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালালো NCB

 শনিবার সকালে হঠাৎই ভারতীর বাড়িতে হানা দেন NCB-র আধিকারিকরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2020, 12:43 PM IST
মাদককাণ্ডে এবার কৌতুকশিল্পী ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালালো NCB

নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে এবার জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালালো নারকোটিক্স কন্ট্রোল ব্যাুরো। ANI সূত্রে খবর, শনিবার সকালে হঠাৎই ভারতীর বাড়িতে হানা দেন NCB-র আধিকারিকরা। 

NCB-সূত্রে খবর, কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়া, দুজনের বিরুদ্ধেই মাদক নেওয়ার অভিযোগ রয়েছে। গোপন তথ্যের ভিত্তিতেই এদিন তাঁদের বাড়িতে তল্লাশি চালায় NCB। 

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর উঠে আসে বলিউডের সঙ্গে মাদক যোগের কথা। এই মামলায় উঠে আসে একের পর এক তারকার নাম। সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এই মামলায় সম্প্রতি ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে। অর্জুন রামপালকেও টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও অর্জুন রামপালের কথায়, মাদকমামলার সঙ্গে তাঁর কোনও যোগ নেই, তিনি শুধুমাত্র তদন্তে সহযোগিতা করছেন। 

প্রসঙ্গত, এর আগে NCB পল বার্টেল নামে একজন অস্ট্রেলিয়ান স্থপতিকে গ্রেপ্তার করেছিল। যার নাম উঠে আসে মাদক সরবরাহকারী অ্যাজিসিওলোস ডেমেট্রিয়াডেসকে জিজ্ঞাসাবাদের পর। যিনি দক্ষিণ আফ্রিকার নাগরিক, এমএস ডেমেট্রিয়েডসের ভাই। বর্তমানে এজেন্সিটির হেফাজতে রয়েছেন তিনি।