Aryan Khan Drug Case: মাদক কাণ্ডে বলিউডের নয়া যোগ, অনন্যা পাণ্ডের বাড়িতে NCB-র তল্লাশি

বৃহস্পতিবার মন্নতেও হাজির হয় NCB-র টিম। 

Updated By: Oct 21, 2021, 02:19 PM IST
Aryan Khan Drug Case: মাদক কাণ্ডে বলিউডের নয়া যোগ, অনন্যা পাণ্ডের বাড়িতে NCB-র তল্লাশি

নিজস্ব প্রতিবেদন: মাদক কাণ্ডে বলিউডের নয়া যোগ। আরিয়ান খানের পর এবার মাদক মামলায় উঠে এল আরও এক অভিনেতার নাম। বৃহস্পতিবার বলিউড অভিনেতা অনন্যা পাণ্ডের (Ananya Apndey) বাড়িতে হানা দেয় এনসিবি। বেশ কিছুক্ষন তাঁর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি অফিসাররা। সেখান থেকেই উদ্ধার করা হয় বেশ কিছু জিনিসপত্র। আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্যার নাম। এনসিবির (NCB) তরফ থেকে জানা যায় যে, অনন্যার সঙ্গে বেশ অনেকবারই ড্রাগ নিয়ে কথা হয়েছে আরিয়ানের। মোবাইল চ্যাটে তাঁকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান। 

বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। অনন্যাকে অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান। এক অভিনেতার সঙ্গে আরিয়ানের মাদক নিয়ে কথাবার্তার তথ্য গতকালই এনসিবির তরফ থেকে পেশ করা হয়েছিল আদালতে। তবে কে সেই অভিনেতা সে ব্যাপারে কিছু জানা যায়নি। বৃহস্পতিবার অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাসির পরই অনুমান করা যায় যে আরিয়ানের সঙ্গে অনন্যার চ্যাটের কথাই হয়তো উল্লেখ করা হয়েছে ঐ চ্যাটে। কথোপকথনের তথ্য অনুযায়ী বেশ অনেকবারই মাদক নিয়ে কথা হয়েছে তাঁদের দুজনের মধ্যেই। 

আরও পড়ুন: NCB at Mannat: মাদককাণ্ডে এবার Shah Rukh Khan-এর বাড়িতে এনসিবি

মাদক মামলায় বুধবার মুম্বই সেশন কোর্টে আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ হওয়ার পর এদিনই বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। নতুন করে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন আইনজীবী অমিত দেশাই।  বৃহস্পতিবার মাদক মামলায় সেই জামিনের আবেদনের শুনানির কথা ছিল। কিন্তু আপাতত পিছিয়ে গেল জামিন আবেদনের শুনানি। বৃহস্পতিবার নয়, আগামী মঙ্গলবার বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের শুনানি। এদিন সকাল সকাল আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান (Shah Rukh Khan)। গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর এই প্রথম ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ। গ্রেফতারির পর পরই আরিয়ানের সঙ্গে ফোনে কথা বলেছিলেন কিংখান। কিন্তু সামনাসামনি দেখা করতে যাননি শাহরুখ। বৃহস্পতিবারই প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.