ওজন ঝরিয়ে দারুণ খুশি Neena কন্যা Masaba, ইনস্টাগ্রামে ফাঁস করলেন রহস্য

'১০ বছরে  সবচেয়ে হালকা আর ফুরফুরে হয়েছি'

Updated By: Jun 26, 2021, 10:28 AM IST
ওজন ঝরিয়ে দারুণ খুশি Neena কন্যা Masaba, ইনস্টাগ্রামে ফাঁস করলেন রহস্য

নিজস্ব প্রতিবেদন: বিখ্যাত ভারতীয় ফ্যাশন ডিজাইনার ও প্রবীণ অভিনেতা নীনা গুপ্তের (Neena Gupta) কন্যা, মাসাবা ওজন কমিয়ে দারুণ খুশি। ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তা (Masaba Gupta) সোশ্যাল মিডিয়ায় তাঁর এই জার্নি ভাগ করে নিলেন। কীভাবে এবং কী কারণে তাকে এই অতিরিক্ত ওজন ঝরাতে হয়েছে, সেকথাই লিখলেন তিনি। মাসাবা গুপ্ত তাঁর দীর্ঘ নোটটিতে ওয়ার্কআউটের গুরুত্ব বা অনুশীলনের যে কোনও ফর্মের বিষয়ে কথা বলেছেন। নিজের ওয়াশবোর্ড অ্যাবসের একটি ছবি  ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মাসাবা।

আরও পড়ুন: অসুস্থ Mimi Chakraborty, অভিনেত্রী-সাংসদের পেটে ব্যথা-রক্তচাপও বেশ কম

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Masaba (@masabagupta)

তিনি লিখেছেন  "আমি আমার স্বাস্থ্যের প্রতি যেমন প্রতিশ্রুতিবদ্ধ তেমনি আমি আমার ব্যবসা এবং আমার সম্পর্কের প্রতিও সৎ । প্রতিদিন নিজেকে এটি বলুন। আপনার জীবনে ফিটনেস শব্দটিকে রোজকার কারিকুলামে ঢোকাতে হবে।  আমার সকাল ৭-৯ টা অবধি ওয়ার্কআউট চলে। এছাড়াও বাইরের খাবার অর্ডার করা যাবে না। সরল, সাদাসিধে বাড়ির খাবার খান। আগের রাতের কোনও পার্টি, কোনও স্ট্রেস বা কোনও ফোন কল  আমাকে বিভ্রান্ত করতে পারে না। 

আরও পড়ুন: কী কারণে Salman-র সঙ্গে তাঁর মুখ দেখাদেখি বন্ধ ছিল? খোলসা করলেন Shah Rukh

মাসাবা আরও লেখেন, 'এই নতুন রেজিমই আমাকে পিসিওডি প্রায় নিরাময়ে, ওষুধ বন্ধ করতে, আরও ভাল ফোকাস করতে এবং বন্ধুদের সঙ্গে এবং পরিবারের সঙ্গে আমার পছন্দসই খাবার এবং পানীয়সহ সময় কাটাতে আরও সহায়তা করেছে। আমি আজ ১০ বছরে  সবচেয়ে হালকা আর ফুরফুরে হয়েছি এবং প্রমাণ করতে চাই যে আমরা, মেয়েরা মাঝে মাঝে অনেকগুলি হরমোনজনিত সমস্যায় ভুগি। সেগুলো যাতে কোনোভাবেই  আমাদের প্রতিদিনের পুষ্টিকে প্রভাবিত করতে না পারে, তার জন্য সতর্কতা জরুরি।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.