Neetu Kapoor: আনন্দে আত্মহারা ‘ঠাকুমা’ নীতু শোনালেন সুখবর, ৫ মাসেই রণবীরকন্যা রাহা পেল ভাই...

Armaan Jain Baby: কিছুদিন আগেই বেবি শাওয়ারের ছবি পোস্ট করেছিলেন হবু পিসি করিনা কাপুর। অবশেষে রবিবার এসে গেল সুসংবাদ। রাহার জন্মের ৫ মাসের মধ্যেই কাপুর পরিবারে নতুন সদস্য। তবে এবার পুত্র সন্তান। ফের পিসি হলেন করিশ্মা-করিনা, ছোট্ট রাহা পেল একরত্তি ভাই...

Updated By: Apr 23, 2023, 07:59 PM IST
Neetu Kapoor: আনন্দে আত্মহারা ‘ঠাকুমা’ নীতু শোনালেন সুখবর, ৫ মাসেই রণবীরকন্যা রাহা পেল ভাই...

Neetu Kapoor,Kareena Kapoor, Armaan Jain baby boy,Ranbir, Alia, Raha brother, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাপুর পরিবারে এল নয়া সদস্য। ফের পিসি হলেন করিনা কাপুর। আনন্দে আত্মহারা নীতু কাপুর ও করিনা কাপুর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই সুখবর। বোঝাই যাচ্ছে গোটা পরিবারেই খুশির। ৫ মাসের ছোট্ট রাহা পেল একরত্তি ভাই। নীতু কাপুর সুসংবাদ শেয়ার করেন ফের ঠাকুমা হলেন তিনি। রণবীরের পিসতুতো ভাই আরমান জৈন ও তাঁর স্ত্রী অনিশা মালহোত্রার ঘরে জন্ম নিল পুত্র সন্তান।

আরও পড়ুন- Salman Khan| Viral Video: ‘ওঁর জন্যই বিয়ে করেননি ভাইজান’ সলমান-সঙ্গীতার খুনসুটির ভিডিয়ো দেখে দাবি নেটপাড়ার...

বলিউডের বর্ষীয়ান অভিনেতা নীতু কাপুর জানিয়েছেন, তাঁর ননদের ছেলে আরমান জৈন ও তাঁর স্ত্রী আনিসা মালহোত্রা সন্তানের বাবা-মা হয়েছেন। রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিজ-এ আরমানের বাবা-মা রিমা কাপুর ও মনোজ জৈনকে নিয়ে একটি অ্যানিমেটেড পোস্ট শেয়ার করেন নীতু। রিমা ও মনোজের বড় ছেলে আরমান। তাঁদের আর এক ছেলেও রয়েছেন, তিনি হলেন আদর জৈন।ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলা হাত তুলে হাসছেন, আর এক ব্যক্তি হাসিমুখে শ্যাম্পেনের বোতল হাতে নিয়ে সন্তানের জন্মের আনন্দে মেতে উঠেছেন। সেই ছবিতে হাসির ও নীল হৃদয়ও দেখা গিয়েছে। ছবিতে লেখা ছিল, দাদা মনোজ এবং দাদি রিমা আমাদের নাতির জন্মের কথা ঘোষণা করতে পেরে খুব উচ্ছ্বসিত! সঙ্গে নমস্কারের ইমোজিখ ছবিটি শেয়ার করে নীতু ক্যাপশনে লিখেছেন, 'পরিবারে নতুন সংযোজনকে (লাল হার্ট ও হার্ট আই ইমোজি) স্বাগত জানাতে পেরে উচ্ছ্বসিত।

নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুরও। রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন করিনা, যেখানে আরমান ও আনিসার সঙ্গে দেখা গিয়েছে করিনাকে। একটি পারিবারিক অনুষ্ঠানে কারিনা একটি লাল স্যুট পরেছিলেন। আরমান সাদা এথনিক পোশাক বেছে নিলেও আনিসার পরনে ছিল পীচ রঙের লেহেঙ্গা। ছবি শেয়ার করে করিনা লিখেছেন, 'অভিভাবকদের জন্য গর্বিত। দুজনেই আমার প্রিয়তম।

আনিসার বোন আকাঙ্ক্ষা মালহোত্রাও সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেছেন। রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে আরমান ও আনিসার একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, হাসিমুখে আরমান ও আনিসার পেট ছুঁয়ে আছে। ছবি শেয়ার করে আকাঙ্ক্ষা লিখেছেন, 'হার্দিক অভিনন্দন আমার ডার্লিংস (লাল হার্ট ইমোজি)।

আরও পড়ুন- Actor Death: হাতে কাজ নেই! ৩৫ বছর বয়সেই আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার...

চলতি বছরের ফেব্রুয়ারিতে আনিসার বেবি শাওয়ার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন করিনা ও নীতু। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে করিনা লেখেন, ' সুন্দরী মাম্মা-টু-বি'। রিমা, রিতু নন্দার মেয়ে নিতাশা নন্দা ও করিনার একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীতু। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'গোধ ভরাই'। ইশ্বর ওদের মঙ্গল করুন। ২০২০ সালের ফেব্রুয়ারিতে আরমান ও আনিসার বিয়ে হয়। বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন তাঁরা, যেখানে উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধু ও পরিজনেরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.