'ভাগ্যিস সুশান্ত বেঁচে নেই তোমার আসল চেহারা দেখার জন্য', অশ্লীল আক্রমণ অঙ্কিতাকে

আক্রমণের মুখে পড়ে পালটা কোনও মন্তব্য করেননি অঙ্কিতা লোখন্ডে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 26, 2020, 02:12 PM IST
'ভাগ্যিস সুশান্ত বেঁচে নেই তোমার আসল চেহারা দেখার জন্য', অশ্লীল আক্রমণ অঙ্কিতাকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ১৪ জুন মুম্বইয়ের ব্যান্দ্রায় নিজের ফ্ল্য়াটে মৃত্য়ু হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্যুর পর যখন প্রায় গোটা দেশ জুড়ে 'জাস্টিস ফর এসএসআর' নিয়ে সরব হন মানুষ, সই সময় তাঁদের সঙ্গে গলা মেলান অঙ্কিতা লোখন্ডেও। সুশান্তের প্রাক্তন বান্ধবী কান্না দেখে মন ভেঙে যায় নেটিজেনদের। সুশান্তের মৃত্যু কীভাবে হল, তার তদন্তের জন্য জোরদার দাবিও জানাতে শুরু করেন অঙ্কিতা। পাশাপাশি এই কঠিন সময়ে বিশেষ বন্ধু বিকি জৈন তাঁর পাশে দাঁড়ানোয় তিনি বন্ধুর কাছে কৃতজ্ঞ বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সুশান্তের মৃত্যুর কয়েক মাস পর থেকে যখন জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন অঙ্কিতা, সেই সময় তাঁকে নিয়ে বিভিন্ন মন্তব্য করতে শুরু করেন নেটজনতার একাংশ। এবার যেন সেই মন্তব্যের মাত্রা সব সীমানা ছাড়িয়ে গেল। সম্প্রতি অঙ্কিতা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন। যা দেখে তেড়ে ওঠেন সুশান্ত অনুরাগীদের একাংশ। 

আরও পড়ুন : ১৪ বছরের ছোট 'বেবি ব্রাদারকে' ভালবাসায় ভরিয়ে দিলেন আমির-কন্যা ইরা

সুশান্তের মৃত্যুর পর থেকে অঙ্কিতা এবার একটু বেশিই খুশি বলে কেউ মন্তব্য করেন। কেউ আবার বলতে শুরু করেন, তোমার প্রকৃত চেহারা দেখার জন্য সুশান্ত যে জীবিত নেই, তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ। কেউ আবার বলতে শুরু করেন, সুশান্তকে হিংসে করতেন অঙ্কিতা। সেই কারণেই এসএসআর-এর মৃত্যুর পর থেকে তাঁকে এত খুশি দেখাচ্ছে। কেউ আবার অঙ্কিতা নাটক করছেন বলেও কটাক্ষ করেন। সবকিছু মিলিয়ে অঙ্কিতার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পরদিন অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করে ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে কাঁদতে কাঁদতে বের হন অঙ্কিতা লোখন্ডে। সেই ছবি প্রাকশ্যে উঠে আসতেই আরও মন ভেঙে যায় সুশান্ত-অনুরাগীদের।