Tu Jhoothi Main Makkaar: হোলি মিটতেই 'তু ঝুটি ম্যায় মক্কার'-এর জোয়ারে পড়ল ভাঁটা!

এই হোলিতে ভক্তদের দিনের 'তু ঝুঠি ম্যায় মক্কার’ উপহার দিয়েছেন রণবীর কাপুর। হিরো হিসেবে বরাবরই সেরার অন্যতম তালিকায় থাকেন রণবীর কাপুর। চকলেট বয় ইমেজে তিনি যখনই ক্যামেরার সামনে এসেছেন, ঝড় উঠেছে অসংখ্য হৃদয়ে। সদ্য মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ বেশ সাড়া জাগিয়েছে ফ্যানদের মধ্যে। এই প্রথম পর্দায় জুটি বাঁধলেন শ্রদ্ধা-রণবীর। 

Updated By: Mar 11, 2023, 06:51 PM IST
Tu Jhoothi Main Makkaar: হোলি মিটতেই 'তু ঝুটি ম্যায় মক্কার'-এর জোয়ারে পড়ল ভাঁটা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরের ‘তু ঝুঠি ম্যায় মক্কারের’ জন্য। অবশেষে হোলিতে অপেক্ষার অবসান ঘটে, মুক্তি পায় রণবীর এবং শ্রদ্ধার রঙিন প্রেমকাহিনী। থিয়েটারে মুক্তির আগেই জোরদার প্রচার চলছিল বেশ কিছুদিন ধরে। মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ভালো আয় করেছে এই ছবি। প্রথমদিনে এই ছবি বক্স অফিসে ব্যবসা করেছে ১৫ কোটি  টাকা। কিন্তু তারপরে বক্স অফিসে লক্ষ্মী লাভে খানিক ঘাটতি ঘটে। ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ দ্বিতীয় দিন এবং তৃতীয় দিনে মোট ১০ কোটি টাকা আয় করেছে। প্রথমবার বড়পর্দায় জুটি বেঁধেছেন রণবীর আর শ্রদ্ধা। রোমান্টিক কমেডি পরিচালনায় লাভ রঞ্জন। রঙিন প্রেমের গল্প মুক্তি পেয়েছে রঙের উৎসবে তাই লক্ষ্মী প্রাপ্তি ঘটেছে বেশ ভালো।

আরও পড়ুন: Filmfare Awards Bangla 2022: সেরা অভিনেতা মিঠুন, অভিনেত্রী স্বস্তিকা-শুভশ্রী, কার কার হাতে উঠল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড?

প্রথম দিনেই রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবিটি ভারতে আয় করেছে ১৫ কোটি টাকা। সদ্য মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ বেশ সাড়া জাগিয়েছে ফ্যানদের মাঝে। রণবীর-শ্রদ্ধার রসায়নও বেশ পছন্দ হয়েছে সিনে-অনুরাগীদের।মুক্তির তিন দিন পরে এই ছবিটি এখনও পর্যন্ত ৩৬.৫৯ কোটি টাকা আয় করেছে। বাণিজ্যিক ছবি বিশ্লেষক তরন আদর্শ ট্যুইটারে জানিয়েছেন, বুধবার ৩.৯৩কোটি, বৃহস্পতিবার ২.৩৪কোটি, শুক্রবার ২.৪৫কোটি, শনিবার ৪.৮৮কোটি টাকা বিকেল তিনটা পর্যন্ত দেশের মধ্যে আয় করেছে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ (ব্যবসা বেড়েছে ৯৯.১৮%)। 

আরও পড়ুন: Bonny Sengupta| SSC Scam: ‘বনি সেনগুপ্ত যা করেছে বেশ করেছে’, অভিনেতার পাশে দাঁড়িয়ে ট্রোলড প্রযোজক...

রণবীর-শ্রদ্ধার অনুরাগীদের কাছে হোলি উৎসব বাড়তি পাওনা ছিল এই ছবিটি। রণবীর-শ্রদ্ধা ছাড়াও সিনেমাটিতে রয়েছেন বনি কাপুর, ডিম্পল কাপাডিয়া, অনুভব সিং, মনিকা চৌধুরী প্রমুখরা। গল্পের প্রেক্ষাপট এক আধুনিক প্রেমকাহিনী। একটি সাক্ষাৎকারের শ্রদ্ধা জানান তাঁর অভিনীত আশিকি টু এবং পরবর্তীকালে তাঁর অভিনীত অন্যান্য ছবির তুলনায় এই ছবির চরিত্রটি একদমই অন্যধরনের। এই মেয়েটি অনেক বেশি এনার্জেটিক এবং আত্মবিশ্বাসী। আমার জন্য চরিত্রটি অভিনয় করা একদম নতুন ধরনের ছিল এবং চরিত্রটিতে অভিনয় করার পরে নিজেকে বেশ সতেজ মনে হচ্ছে। এই চরিত্রের মেয়েটি যেন একদম পাশের বাড়ির চঞ্চল একটি মেয়ে, এটা আমার জন্য প্রথম ছিল। এই চরিত্রটি অভিনয় করার জন্য বেশ উত্তেজিত ছিলাম কারণ মেয়েটির চরিত্র এমনই যার সাথে আমার কোন মিল নেই। এই চরিত্রটিতে অভিনয় করা বেশ চ্যালেঞ্জিং ছিল একজন অভিনেত্রী হিসেবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.